fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বাড়ছে সংক্রমণ, তমলুকে ১ সপ্তাহ অবধি সম্পূর্ণ লকডাউনের ঘোষণা প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: করোনা সংক্রমন বাড়তে থাকায় আগামী সাত দিন পুরো লকডাউন ঘোষণা করল প্রশাসন। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক পৌরসভায় ব্যবসায়ী সমিতি ও পৌর এলাকার ক্লাবকে নিয়ে জরুরি বৈঠক হল বৃহস্পতিবার বিকেলে। বৈঠকে উপস্থিত ছিলেন পৌরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন, প্রতিটি ওয়ার্ডের কো-অডিনেটররা।

আগামী দিনে কিভাবে এলাকা লকডাউন থাকবে সেই বিষয় নিয়ে জরুরী বৈঠক।বৃহস্পতিবার পর্যন্ত তমলুক পৌরসভা এলাকায় ৭৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে দুইজন ব্যক্তির মৃত্যু হয়েছে। দিন দিন যেভাবে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে এলাকার বাসিন্দারা, যেমন উদ্বিগ্ন বাড়ছে প্রশাসনের তেমনি আতঙ্ক বাড়ছে শহরবাসীর।

এদিনের এই বৈঠকে সিদ্ধান্ত হয় শুক্রবার ও রবিবার তমলুক পৌর এলাকায় সমস্ত দোকানপাট খোলা থাকবে। আগামী সোমবার থেকে রবিবার পর্যন্ত সাত দিন সম্পূর্ণ লকডাউন থাকবে।

পৌরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন বলেন, দিনের পর দিন তমলুকে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। শুক্রবার ও রবিবার পুরো দোকান খোলা থাকবে। শনিবার রাজ্য সরকারে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছে। আগামী সোমবার থেকে রবিবার পর্ষন্ত পুরো লকডাউন থাকবে। এখনো পর্যন্ত তমলুক পৌরসভা এলাকায় দুইজন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। তাই আলোচনা করে সিন্ধান্ত নেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close