fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ভারতীয় সেনার গোলাবর্ষণে নিহত ৭-৮ পাক সেনা, আহত বহু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পাক এবং ভারতীয় সেনার মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কাশ্মীরের বারামুলা। যদিও পাক সেনাদের ভারতে অনুপ্রবেশের চেষ্টা রুখে দিল সেনা। সূত্রের খবর, পাকিস্তানি সেনার সংঘর্ষবিরতি লঙ্ঘন করে গোলা বর্ষণের পালটা জবাব দিল ভারতীয় সেনা ৷ সেনা সূত্রে খবর, পালটা গোলাবর্ষণে নিহত হয়েছে ৭ থেকে ৮ জন পাকিস্তানি সেনা ৷ এমনকি তাদের মধ্যে ২ থেকে ৩ জন আবার পাকিস্তানি আর্মি স্পেশাল সার্ভিস গ্রুপের কমান্ডোও আছে বলে খবর ৷

এছাড়া ভারতীয় সেনার গোলাবর্ষণে আরও ১০-১২ জন পাকিস্তানি জওয়ান জখম হয়েছে বলে খবর ৷ পাকিস্তানের আর্মি বাঙ্কার, ফুয়েল ডাম্পাস এবং লঞ্চ প্যাডও ভারতীয় সেনার গুলিতে ধ্বংস হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সেনা ৷ শুক্রবার ফের জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলার নিয়ন্ত্রণরেখা বরাবর রক্তাক্ত হয় ভারত-পাকিস্তান সীমান্ত । দুপুরে সীমান্তে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান । এলোপাথাড়ি গোলাবর্ষণ শুরু করে পাকিস্তানি সেনা । পাকিস্তানের গোলাবর্ষণে শহিদ হন সীমান্তরক্ষী বাহিনীর দুই জওয়ান । নিহত হয়েছেন আরও চার গ্রামবাসী ।

জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলার নিয়ন্ত্রণরেখা বরাবর এলাকার ঘটনা। সেনা সূত্রে খবর, শহিদ জওয়ানদের মধ্যে একজন সীমান্তরক্ষী বাহিনীর সাব-ইনস্পেক্টর । শহীদ জওয়ানের নাম রাকেশ ডোভাল । তিনি সীমান্তরক্ষী বাহিনীর আর্টিলারি ব্যাটারিতে নিযুক্ত ছিলেন ।

এদিন দুপুরে পাকিস্তান যখন সীমান্তে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে তখন তিনি উরির হাজি পীর সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর মোতায়েন ছিলেন । দুপুর 1 টা 15 মিনিট নাগাদ পাকিস্তানের গোলাবর্ষণে মাথায় আঘাত লাগে তাঁর । হাজি পীর সেক্টরে আরও এক জওয়ান জখম হয়েছেন । পাকিস্তানের সংঘর্ষবিরতি লঙ্ঘনে উরির নাম্বলা সেক্টরে ভারতীয় সেনার আরও দুই জওয়ান শহিদ হয়েছেন ।

Related Articles

Back to top button
Close