fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

১০০ জন পুরোহিতের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: করোনা মোকাবিলায় লকডাউন চলাকালীন কর্মহীন হয়ে পড়া পুরোহিতদের পাশে দাড়াল কাউন্সিলার ও তার দল । সরকারী নির্দেশ ও মহামারি আইন অনুয়ায়ী করোনা     মোকাবিলায় সব ধরনের অনুষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া পুরোহিতের পাশে দাঁড়ালো পুর সভার কাউন্সিলার জয়দীপ ঘোষ ।

 

 

রবিবার দিনহাটা পুরসভা এক নম্বর ওয়ার্ডে কাউন্সিলারের অফিসের সামনে শতাধিক পুরোহিতের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এদিন দিনহাটা পুরসভার চেয়ারম্যান বিধায়ক উদয়ন গুহ নিজে উপস্থিত থেকে পুরোহিত পরিবারগুলির হাতে এই খাদ্য সামগ্রী তুলে দিয়ে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

 

কাউন্সিলর জয়দীপ ঘোষ বলেন ইতিপূর্বে এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া ছাড়াও শতাধিক মুসলিম পরিবারের হাতে ও ইফতারের সামগ্রী তুলে দেওয়া হয়। এদিন পুরসভার চেয়ারম্যান উদয়নগর উপস্থিতিতে শতাধিক পুরহিতের হাতে তারা খাদ্য সামগ্রী তুলে দেন। লকডাউনের ফলে অন্যান্যদের সাথে পুরোহিতদের ও পুজো পার্বণ থেকে শুরু করে বিভিন্ন রকম কাজকর্ম বন্ধ থাকায় তাদের ও সমস্যায় পড়তে হচ্ছে। তাই পুরসভার পাশাপাশি কাউন্সিলের উদ্যোগে এদিন শতাধিক পুরোহিতের হাতে খাদ্য সামগ্রী ছাড়াও মাস্ক তুলে দেওয়া হয়।

 

উদয়ন গুহ বলেন, দেড় মাস ধরে লকডাউনের ফলে অন্যান্যদের সাথে পুরোহিতদের ও সমস্যায় পড়তে হচ্ছে। শহরের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলারের উদ্যোগে শতাধিক পুরহিতের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

Related Articles

Back to top button
Close