fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মেখলিগঞ্জে একদিনে ১২টি রাস্তার কাজের শিলান্যাস

বিজয় চন্দ্র বর্মন, মেখলিগঞ্জঃ বৃহস্পতিবার দিন মেখলিগঞ্জে ১২ টি রাস্তার কাজের শুভ শিলান্যাস করলেন চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী । চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদ চলতি অর্থবর্ষে এলাকার সমস্ত রাস্তাঘাট নির্মানের লক্ষ্য মাত্রা রেখেছে। ইতিমধ্যে মেখলিগঞ্জ ব্লকের বিভিন্ন এলাকায় অনেক রাস্তাঘাট নির্মান করা হয়েছে বলে পর্ষদ সূত্রে খবর ।

এদিন তিনি আরও ১২ টি রাস্তার কাজের শিলান্যাস করে জানিয়েছেন, মেখলিগঞ্জ ব্লকে কোনও কাঁচা রাস্তা থাকবে না। পর্যায়ক্রমে সমস্ত রাস্তার কাজ শুরু করা হবে। ইতিমধ্যে ব্লকের বেশ কিছু স্থানে রাস্তা তৈরীর কাজ সম্পন্ন হয়েছে, আবার কোথাও কাজ চলছে। পরেশ বাবু জানিয়েছেন, বিভিন্ন এলাকা থেকে রাস্তার কাজের আবেদন জমা পড়েছে। এলাকাবাসীর দাবিকে মান্যতা দিয়ে সেগুলি ক্রমান্বয়ে করার চেষ্টা চলছে। এদিন ১২ টি রাস্তার কাজের শিলান্যাস করা হয়েছে। গ্রামীন এলাকা গুলির যে সমস্ত রাস্তা ঘাট বেহালজনক অবস্থায় রয়েছে সেগুলিকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে।

পরেশ বাবুর এই শিলান্যাসকে কটাক্ষ করে বিজেপির মেখলিগঞ্জ উত্তর মন্ডলের সভাপতি বিশ্বনাথ শীল জানিয়েছেন, সামনে বিধানসভা নির্বাচন। তাই জনগনকে আশ্বাস দিয়ে পরেশবাবু মানুষের ভোট নেবার কৌশল চালাচ্ছেন। শুধু শিলান্যাস করলেই হবে না, সেগুলি বাস্তবায়ন করতে হবে। উছলপুকুরি সহ ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচুর রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। সেদিকে চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদ নজর দিক। একদিনেই ১২ টি রাস্তার কাজের শিলান্যাস হল, কিন্তু আদৌ কাজ হবে তো?

Related Articles

Back to top button
Close