fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শাসক দলে বড়সড় ভাঙন, ১২৫০ জন তৃণমূল কর্মী যোগ দিলেন বিজেপিতে

মিল্টন পাল, মালদা: ২১-এর ভোটকে সামনে রেখে জেলায় শক্তি বৃদ্ধি হল বিজেপির। বুধবা উত্তর মালদার সাংসদের উপস্থিতিতে মালদার হরিশ্চন্দ্রপুর এলাকার প্রায় ১২৫০ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিলেন।যোগদানকারীরা জানান তৃণমূলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এদিন তারা বিজেপিতে যোগ দিয়েছেন। কারণ তাদের দলে কোনও কাজ হয় না। শুধু লুঠ হয়। ফলে মানুষ থেকে জনপ্রতিনিধিরা দূরে সরে যাচ্ছে।

জানা গিয়েছে,জেলার হরিশ্চন্দ্রপুর বিধানসভার ১৫নং মন্ডলের অধীন ভালুকা মশালদহে এই যোগদান কর্মসূচি নেওয়া হয়।সামনেই একুশের বিধানসভা ভোট আর সেই ভোটকে পাখির চোখ করে ময়দানে নেমে পড়েছে বিজেপি,লক্ষ্য বাংলার জয়।ভোট ভালো ফলের জন্য নিজেদের সংগঠন মজবুত করতে মরিয়া তারা কিছুদিন আগেই সদস্য সংগ্রহ অভিযানের অঙ্গ হিসেবে,আমার পরিবার, বিজেপি পরিবার ‘নামে একটি কর্মসূচি শুরু করে বিজেপি আর সেই কর্মসূচির অঙ্গ হিসেবে এদিন মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এ বিজেপিতে যোগ দিলেন প্রায় ১২৫০ জন। যারা যোগদান করেছে তারা সকলেই তৃণমূলের সাথে যুক্ত ছিলেন। শাসক দলের নেতাদের অত্যাচার, গুন্ডামি, তোলাবাজির ফলে সকলে অতিষ্ঠ, পঞ্চায়েত স্তরে তৃণমূল নেতাদের দুর্নীতিও তাই তারা বিজেপিতে যোগদান করলেন সকলেই।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু, জেলা বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ সিংহ সহ বিজেপি নেতৃত্ব।

যোগদানকারী মতিউর রহমান বলেন , “আমি পদে না থাকলেও সক্রিয় ভাবে তৃণমূল করতাম, কিন্তু ওই দলে কোনো শৃঙ্খলা নেই, দলের মধ্যে প্রচন্ড দুর্নীতি, নেতাদের গুন্ডামি বেড়েই চলেছে, আমি মানুষের জন্য কাজ করতে চাই, তাই সকলকে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছি। ক্ষুব্ধ তৃণমূলের প্রতি। উত্তর মালদার বিজেপি সাংসদ খগেনে মুর্মু বলেন,মতিউর রহমানের নেতৃত্বে ১২৫০জন বিজেপিতে যোগ দিয়েছেন, শাসক দলের প্রতি মানুষ বীতশ্রদ্ধ, এই মুহূর্তে তাদের ভরসা বিজেপি, ফলে রাজ্যজুড়ে বিজেপিতে যোগ দেওয়ার ঢল নেমেছে, হরিশ্চন্দ্রপুরের মশালদহ বাজারেও সেই কারণেই এদিন এত মানুষ বিজেপি পরিবারের সাথে যুক্ত হয়েছে।কেন্দ্র সরকার যখন শ্রমিক স্প্যেশাল ট্রেন চালু করল তখন সেটাকে করোনা এক্সপ্রেস বলে পরিযায়ী শ্রমিকদের অপমান করলেন মুখ্যমন্ত্রী।

পঞ্চায়েতে প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে শুরু করে বিভিন্ন সরকারি প্রকল্পকে ঘিরে তৃণমূল দুর্নীতি করছে। আগামী বিধানসভায় বিজেপি আসবে ক্ষমতায়। তৃণমূল নেত্রী তথা জেলা পরিষদ সদস্যা মর্জিনা খাতুন তিনি বলেন,রাজ্য জুড়ে নেত্রীর উন্নয়নে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগদানের হিড়িক চলছে, তাই খগেন বাবু হতাশাগ্রস্ত হয়ে মিথ্যে প্রচার করছেন, তৃণমূলের একজনও বিজেপিতে যোগ দেন নি।

Related Articles

Back to top button
Close