fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তেলেনিপাড়ার ঘটনায় গ্রেফতার ১২৯জন! কড়া আইনি পদক্ষেপের বার্তা দিয়ে টুইট রাজ্য স্বরাষ্ট্র দফতরের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লকডাউন ভেঙে হুগলির ভদ্রেশ্বরের দাঙ্গাকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে বুধবারই নবান্নে ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। ২৪ ঘন্টার মধ্যেই রাজ্য স্বরাষ্ট্র দফতর ট্যুইট করে জানাল, বৃহস্পতিবার দফায় দফায় ১২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল থেকে ধরলে তা ২০০-র বেশি বলে দাবি পুলিশ আধিকারিকদের।

বৃহস্পতিবার দুপুরে রাজ্য স্বরাষ্ট্র দফতরের তরফ থেকে পর পর দুটি টুইট করা হয়েছে। একটিতে গ্রেফতারির সংখ্যা জানানো হয়েছে। অন্য ট্যুইটটিতে বলা হয়েছে, কিছু ব্যক্তি তাদের রাজনৈতিক অভিসন্ধি পূরণের জন্য লকডাউনেও মানুষের মধ্যে সাম্প্রদায়িক বিষ ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়া হবে।

একই সঙ্গে এটাও জানানো হয়েছে, রাজ্য সরকার তথা প্রশাসন শান্তি ফেরাতে এবং বজায় রাখতে দায়বদ্ধ। সেই কাজ যথাযথভাবেই পালিত হবে। শান্তি ফেরানোর লক্ষ্যেই তেলেনিপাড়া এলাকায় যেমন ধরপাকড় বজায় থাকবে, তেমনই চলবে পুলিশের টহলদারিও। দাঙ্গার সঙ্গে যুক্ত একজনও ছাড় পাবেন না। ২৪ ঘন্টা সেখানে পুলিশবাহিনী টহল দেবে, যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হয়। উল্লেখ্য, মঙ্গলবার দুপুর থেকেই হুগলির শ্রীরামপুর ও চন্দননগর মহকুমা এলাকার ১১টি থানা এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে, যাতে নতুন করে কোনও উস্কানিমূলক ফেক ভিডিও বা ছবি ছড়িয়ে পড়ে।

 

Related Articles

Back to top button
Close