fbpx
কলকাতাহেডলাইন

অনলাইন ক্লাস নিয়ে বকুনিতে রিজেন্ট পার্কে আত্মঘাতী ১৩ বছরের কিশোর

নিজস্ব প্রতিনি়ধি, কলকাতা: অনলাইন ক্লাসে যোগ না দেওয়া নিয়ে এক কিশোরকে বকাবকি করেছিলেন তার বাবা-মা।তার জেরেই গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করল ওই ১৩ বছরের কিশোর। জেসন রোনাল ওবার্নে নামে ওই কিশোরের বাড়ি রিজেন্ট পার্ক থানা এলাকার দক্ষিণ বাঁশদ্রোণীর কালীতলা পার্কে। সেন্ট ক্লেয়ার নামে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের অস্টম শ্রেণির ছাত্র জেসন।

পুলিশ জানিয়েছে, কিশোরের বাবা জুলিয়াস ওবার্নে রেলের ঠিকাদার। মা জ্যোতি একটি দাঁতের ক্লিনিকের কর্মী। লকডাউনের জন্য বহুদিন স্কুল বন্ধ থাকায় গত কয়েক মাস ধরে অনলাইনে পড়াশোনা চলছে জেসনের। কিন্তু সে ওই ক্লাসে যোগ দিচ্ছে না বলে অভিযোগ পান মা-বাবা।

মঙ্গলবার সকালে জেসনের অনলাইন ক্লাস ছিল। সেই সময় ছেলেকে রেখে বাবা এবং মা দু’জনেউ কর্মস্থলে রওনা হন। দুপুরের দিকে জেসনের বাবা বাড়ি ফিরে দেখেন, ঘরের দরজা বন্ধ। বার বার ডাকাডাকি করেও ছেলের সাড়া না পেয়ে তিনি দরজা ভেঙে ভিতরে ঢোকেন। ঘরে ঢুকে দেখতে পান সিলিংয়ের কাঠের বিম থেকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছে ছেলের দেহ।

সঙ্গে সঙ্গে ছেলেকে ফাঁস মুক্ত করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যদিও পুলিশের কাছে ওই ছাত্রের বাবা-মার দাবি, তাঁদের ছেলের এক বান্ধবীর মা জেসনকে বকাবকি করায় মানসিক অবসাদে ভুগছিল ছেলে। তবে আরেক সূত্রে প্রতিবেশীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, অনলাইন ক্লাস ঠিক মতো না করার কারণে জেসনের বাবা-মাও ছেলেকে প্রায়ই বকাবকি করতেন। তাই ঠিক কী কারণে সে আত্মঘাতী হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close