fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ভূবনেশ্বরে ফের নতুন করে আক্রান্ত ১৪, রাজস্থানে ৮৪ জন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভূবনেশ্বরে ফের নতুন করে ১৪ জনের শরীরে কোভিড-১৯-এর জীবাণু পজিটিভ বলে জানা গেছে। এরা সকলেই সুরাট থেকে এসেছেন বলে খবর। ওড়িশায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত গঞ্জাম জেলা। এখানে থেকে আক্রান্তের সংখ্যা ১২ জন। অন্যদিকে সুন্দেরগড় ও কেন্দ্রপাড়া থেকে মোট দুজন আক্রান্তের খবর মিলেছে। এখনও রাজ্যে আক্রান্তের সংখ্যা ৩৯১ জন বলে জানিয়েছে স্বাস্থ্যদফতর। এই নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে ১৩ জনই সুরাট থেকে এসেছেন। এদের সকলকেই কোরারেন্টাইনের রাখা হয়েছে।

আক্রান্তের সংখ্যা গঞ্জাম জেলায়(১৩৭), সুন্দেরগড়(১৪), কেন্দ্রাপাড়া(৯), জয়পুর(৬০), ভূবনেশ্বর(৫০), বালাসোর(৪২), আঙ্গুল(১৫), পুরী(৩), বৌধ(৩)। এছাড়াও কেওনঝড়, কালাহান্ডি, কটক, নারাণয়গঢ়, কোরাপুট, ঢেঙ্কানলে একজন করে আক্রান্তের খবর পাওয়া গেছে।

অন্যদিকে রাজস্থানে ফের নতুন করে ৮৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত বলে জানা গিয়েছে। এই মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮৯৮। যার মধ্যে ১৯৯৪ হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি গেছে।রাজ্যে এখনও পর্যন্ত ১০৮ জনের মধ্যে মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৭ জন জয়পুরের বাসিন্দা।

রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিব (স্বাস্থ্য) রোহিত কুমার সিংহ বলেন, আজ রাজ্যের ১২টি জেলায় ৮৪ র মতো নতুন আক্রান্তের খবর মিলেছে। যার মধ্যে ৪০ উদয়পুর জেলার বাসিন্দা। পাশাপাশি আক্রান্তের পরিসংখ্যান অনুযায়ী জয়পুরে(১১),আজমেঢ়(৬), পালি(৫), চিতরগড়(৫), রাজসামন্দ(৪), জালর(৪), কোটা(৩), টঙ্ক(২), কারাউলি(২), দুঙ্গারপুর(১), নাগপুর(১)।

Related Articles

Back to top button
Close