fbpx
অসমদেশহেডলাইন

বাড়ছে উদ্বেগ, ১,৪২৬ পুলিশ কর্মী আক্রান্ত অসমে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সংক্রমণ থামার লক্ষণ নেই। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। এই মৃত্যুলীলা কবে থামবে সেই উত্তর কারোর জানান নেই। এরই মাঝে আরও এক উদ্বেগজনক তথ্য প্রকাশ্যে এল। জানা গিয়েছে, এখনও পর্যন্ত অসম পুলিশের মোট ১,৪২৬ কর্মী কোভিড-১৯ সংক্রমণের শিকার হয়েছে। বৃহস্পতিবার ট্যুইট করে এই রিপোর্ট দিয়েছেন অসম পুলিশের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল (আইনশৃঙ্খলা) জিপি সিং।

কোভিডের আপডেট রিপোর্ট দিতে গিয়ে অসম পুলিশের এই শীর্ষকর্তা জানান, আক্রান্তদের মধ্যে যদিও ১,০৪৮ জন সুস্থ হয়ে উঠেছেন। তবে, কোভিডে মৃত্যু হয়েছে চার পুলিশকর্মীর। সূত্রের খবর, বৃহস্পতিবার অসমে নতুন করে ২,১১২ জনের করোনা সংক্রমণ ধরা পড়ে। রাজ্যের আগের রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টার নিরিখে এদিনই সর্বাধিক আক্রান্ত।

আরও পড়ুন: সন্ত্রাসে সাহায্য থেকে দৃষ্টি ঘোরাতেই পাকিস্তান ভারতের বিরোধিতা করে, অভিযোগ কেন্দ্রের

সব মিলিয়ে অসমে আক্রান্ত বেড়ে হয়েছে ৩৮,৪০৭। পাশাপাশি সুস্থ হয়ে ওঠায় এদিনই ১,২৪৮ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। বিভিন্ন কোভিড হাসপাতালে তাঁরা চিকিত্‍‌সাধীন ছিলেন। ফলে, গোটা রাজ্যে মোট আক্রান্তের মধ্যে ২৯,০৮০ জনই এখন করোনা মুক্ত। রাজ্যে অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা ৯,২৩০। বৃহস্পতিবার রাজ্যে আরও দু-জন মারা গিয়েছেন। সবমিলিয়ে কোভিডে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৬।

                 আরও পড়ুন: স্থিতিশীল ফুয়াদ হালিম, চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি

অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছেন, এদিন যে দু-জন মারা গিয়েছেন, তাঁদের একজনের বাড়ি কামরূপ মেট্রো জেলায়। নাম আওলেপসি জামির। বয়স ৫৭। অপর জনের নাম স্বপন সাহা (৪৫)। বাড়ি দারাং জেলায়।

 

 

Related Articles

Back to top button
Close