fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাইনানে এটিএম কাউন্টার থেকে ১৮ লক্ষ টাকা লুট

পাপ্পা গুহ, উলুবেড়িয়া:  রাতের অন্ধকারে গ্যাস কাটার দিয়ে একটি রাষ্টায়াত্ত ব্যাঙ্কের এটিএম মেশিন কেটে নগদ ১৮ লক্ষ টাকা লুট করে পালিয়ে গেল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে বাগনান থানার বাইনান বড়পোল এলাকায়। বাগনান থানার পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুস্কৃতীদের খোজে তল্লাশি চালাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে রবিবার রাত ১টা নাগাদ ৪ দুস্কৃতী বাইনান বড়পোল এলাকায় একটি রাষ্টায়াত্ত ব্যাঙ্কের লাগোয়া এটিএম কাউন্টারে হানা দেয়। পরে গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন কেটে মেশিনের ভিতরে থাকা ১৮ লক্ষ টাকা লট করে পালিয়ে যায় দুস্কৃতীরা। এদিকে সোমবার ভোরে এটিএমের দরজা খোলা দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের পরে তারা লক্ষ্য করেন মেশিনের নীচ ফাকা। পরে পুলিশে খবর দিলে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে তদন্ত শুরু করে। পুলিশ সূত্রে খবর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা গেছে মাত্র ১২ মিনিটের মধ্যে দুস্কৃতীরা কাজ হাসিল করে পালিয়েছে।

পুলিশের বক্তব্য যেভাবে গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন কাটা হয়েছে তাতে প্রাথমিক অনুমান কোন দক্ষ দুস্কৃতীদলের কাজ এটা। তবে ঘটনাস্থল জাথীয় সড়ক থেকে অনেকটা ভিতরে হওয়ায় পুলিশের অনুমান স্থানীয় কোন দুস্কৃতী ঘটনার সঙ্গে যুক্ত থাকতে পারে। বাগনান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close