fbpx
দেশহেডলাইন

১ অক্টোবর দিল্লিতে অমিত শাহর সঙ্গে বৈঠকে বসতে চলেছে বঙ্গ বিজেপির কোর কমিটি

ইন্দ্রাণী দাশগুপ্ত, নিউ দিল্লি: ২০২১ এর  বিধানসভা  নির্বাচনে  দুইটি আসনে আসনে বিজয়ী হওয়ার লক্ষ্যে আগামী বৃহস্পতিবার ১ অক্টোবর দিল্লিতে অমিত শাহর সঙ্গে বৈঠকে বসতে চলেছে বঙ্গ বিজেপির কোর কমিটি। উপস্থিত থাকবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় সহ একাধিক বিশিষ্ট নেতৃত্ব।

২০২১-এ বিপুল সংখ্যক আসনে জয়লাভ করে পশ্চিমবঙ্গ সরকার গঠনকে অন্যতম মূল লক্ষ্য করে এগোতে চাইছে কেন্দ্রীয় বিজেপি। সেই কারণে বিজেপির কেন্দ্রীয় কমিটিতেও বাংলাকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। পুজোর আগেই বাংলায় ভার্চুয়াল বৈঠকের মাধ্যমে গেরুয়া ঝড় তুলবেন জেপি নাড্ডা এবং অমিত শাহ। ইতিমধ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সাথে বৈঠক সেরে ফেলেছে বঙ্গ বিজেপি। মূলত ভারতীয় রাজনীতির চাণক্য এবং অভিজ্ঞ ভোট কৌশলী অমিত শাহর কধেই বাংলা বিজয় গুরুদায়িত্ব।

করোনা পরিস্থিতির আগে এবং ২০১৯ এর লোকসভা নির্বাচনের বারংবার অমিত শাহকে বাংলার মানুষ দেখেছেন বিজেপির বিজয়রথ  টেনে নিয়ে যেতে। তাই ২০২১ এর নির্বাচনী লড়াইতে সম্মুখ সমরে নামার আগে তাই অমিত শাহের সঙ্গে একবার বৈঠক করে রণনীতি চূড়ান্ত করতে চাইছে বঙ্গ বিজেপি।

[আরও পড়ুন- করোনা আক্রান্ত ছত্রধরকে গৃহবন্দি করে করোনা পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন এনআইএ-র]

এই প্রসঙ্গে বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান মূলত সাংগঠনিক বৈঠক হবে ১ তারিখ। আমরা বিস্তৃত আকারে মাননীয় অমিত শাহকে জানাব কি কি কি কৌশলে আমরা ২০২১ এ পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল সরকারকে উৎখাত করে বিজেপির উন্নয়নের সরকার প্রতিষ্ঠা করতে পারব। সেখানে যেমন একদিকে থাকবে আমাদের এতদিন ধরে চলা সমস্ত রাজনৈতিক কর্মকাণ্ডের বিস্তৃত বিবরণ, তেমনই সদস্য সংগ্রহ অভিযান বা কৃষি বিল নিয়ে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে আমাদের প্রচার অভিযান কর্মীদের নিয়ে প্রশিক্ষণ শিবির এই সমস্ত কিছুই তুলে ধরা হবে অমিতজির সামনে। কারণ আমিতজি নিজে দীর্ঘদিন বাংলায় প্রচার অভিযানে থেকেছেন।

তিনি বাংলার পরিবেশ পরিস্থিতি খুব ভালোভাবে জানেন। ইসলামিক সন্ত্রাসবাদ থেকে শুরু করে মাওবাদ ,বিজেপি কর্মীদের উপর চলা বেলাগাম অত্যাচার, খুন, নারী নির্যাতন, সর্বত্র দুর্নীতি, ভেঙে পড়া স্বাস্থ্য শিক্ষা আইনি ব্যবস্থা সম্বন্ধে সম্পূর্ণ অবগত আছেন তিনি। এছাড়াও অমিত অমিতজি বারেবারে বাংলায় এসেছেন বাংলার কর্মীদের উজ্জীবিত করেছেন ‌তাই ২০২১-এ নির্বাচনে অমিতজিও নির্দেশ আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সমস্ত কিছুকে মাথায় রেখেই অমিতের সাথে এক তারিখে মূলত সংগঠন  এবং ২০২১-এর নির্বাচনী রণনীতির বৈঠক আমাদের।

 

 

Related Articles

Back to top button
Close