fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁথি শহরে মহিলার হার ছিনতাই-এর ঘটনায় গ্রেফতার ২

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: কাঁথি শহরে স্কুল বাজারে এক মহিলার সোনার ছিনতাইয়ের ঘটনায় অবশেষে কিনরা করল পুলিশ। অভিযান চালিয়ে পুলিশ দুই ছিনতাইকারী যুবককে গ্রেফতার করল। পাশাপাশি মহিলার ছিনতাই হয়ে যাওয়ার সোনার হারটি উদ্ধার করল পুলিশ। শুক্রবার কাঁথি থানার পুলিশ অভিযুক্ত মারিশদা থানার চাঁদবেড়িয়ার বাসিন্দা অরিন্দম দাস ও বামুনবাড়ের নিরুপম দাসকে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৯ এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরে স্কুল বাজারের কাছে এক মহিলা টোটো করে বাজার করতে আসেন। টোটো থেকে নেমে বাজার করতো যাওয়ার সময় দুই যুবক এসে মহিলার গলায় সোনার হার ছিনতাই করে বাইক করে চম্পট দেয়। স্থানীয়রা ধাওয়া চম্পট দেয় দুই ছিনতাইকারী যুবক। দুই যুবকের মুখে মাক্স পড়ে ছিল। তাই শহরে সিসিটিভি ফুটেজের দুই যুবককে চিহ্নিত করা প্রাথমিক ভাবে সম্ভব ওঠে উঠেনি। দুই ছিনতাইকারী যুবকের সন্ধান পেতে যথেষ্ট বেগ পেতে হয়। অবশেষে চিরুনি তল্লাশি চালিয়ে শুক্রবার গভীর রাতে দুইজনকে গ্রেফতার করে। শনিবার অভিযুক্তদের কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন: ভগবানপুর থেকে ১৫৩ টি তাজা বোমা উদ্ধার, গ্রেফতার এক যুবক

কাঁথি থানার এক পুলিশ আধিকারীকের কথায় তদন্ত চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। দুই যুবকের কাছ থেকে মহিলার ছিনতাই হয়ে যাওয়া সোনার হারটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কারা কারা যুক্ত রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close