fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সম্পত্তি বিবাদের জেরে অ্যাসিড হামলায় জখম ছয় ব্যক্তি

গোপাল রায়, আরামবাগ: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে অ্যাসিড হামলায় গুরুতর জখম হল ছয় জন। অ্যাসিড হামলা জখম হয়েছেন এক সিভিক ভালান্টিয়ার। ঘটনাটি খানাকুল থানা রাজহাটি এলাকার।

জানা গেছে, বাড়ির পাশে বাঁশের একটি মাচা তৈরি করাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে অনেকদিন ধরেই বিবাদ চলছিল। রবিবার সন্ধ্যার পর থেকে তাই নিয়ে দুই পরিবারের বিবাদ বাধে। রাতে দুই প্রতিবেশীকে নিয়ে সালিশি সভায় আলোচনা করে বিবাদ মেটানোর চেষ্টা চলছিল। স্থানীয় লোকজন সেই চেষ্টা করছিলেন। সেই সময় কানাই সামন্ত নামে এক ব্যক্তি অন্য পরিবারের লোকজনকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে বলে অভিযোগ। অ্যাসিডে গুরুতর জখম হন ছয়জন। তাদের খানাকুল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যাওয়া হয়। পরে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে আরামবাগ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে রাতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে খানাকুল থানার ওসি অনিল রাজের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। জখমদের মধ্যে একজন খানাকুল থানার সিভিক ভলান্টিয়ার রয়েছে বলে জানা গেছে। ঘটনার পরই মূল অভিযুক্ত কানাই সামন্তকে আটক করে খানাকুল থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, জখমদের নাম অসিত প্রামাণিক, গৌতম দেবনাথ, অঙ্কুর প্রামানিক, ভিক্টর মোল্লা, পবন মোল্লা। দুই পরিবারের ঝামেলা থামাতে গিয়েছিলেন খানাকুল থানার সিভিক ভলান্টিয়ার অংকুর পারমানিকও। তাকেও লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় এলাকায় যাতে উত্তেজনা না ছড়ায় সেই জন্য পুলিশ মোতায়েন করা রয়েছে। সোমবার সকাল থেকে এলাকাটি থমথমে রয়েছে।

Related Articles

Back to top button
Close