fbpx
দেশহেডলাইন

মর্মান্তিক! বাড়ি ফেরার পথে বেপরোয়া গাড়ির ধাক্কায় পিষে মৃত ২ পরিযায়ী শ্রমিক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক, আর বাড়ি ফেরা হল না দুই পরিযায়ী শ্রমিকের। কারণ বাড়ি ফেরার পথে দুই পরিযায়ী শ্রমিককে পিষে দিল বেপরোয়া গতির গাড়ি। হরিয়ানা ও উত্তরপ্রদেশে দুটি পৃথক দুর্ঘটনা ঘটে।

 

মঙ্গলবার পুলিশ জানিয়েছে, বিহারের এক শ্রমিক বাড়ি ফেরার সময় হরিয়ানায় তাঁকে পিষে দিয়ে চলে যায় একটি গাড়ি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তাঁর সঙ্গে থাকা আরও একজন গুরুতর জখম হয়েছেন। অপর পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে রায়বরেলিতে।জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে হরিয়ানার আমবালা ক্যান্টনমেন্টে দুই পরিযায়ী শ্রমিককে ধাক্কা মেরে চলে যায় একটি SUV। একজনের মৃত্যু হয় ও অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

পুলিশ জানিয়েছে, পরিযায়ী শ্রমিকরা হেঁটে বাড়ির পথে ফিরছিলেন। গাড়িটির প্রবল গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের ধাক্কা মারে বলে অভিযোগ। এদিকে গাড়িটি বাজেয়াপ্ত করা হলেও তার চালক পলাতক। অন্যদিকে, উত্তরপ্রদেশে দুর্ঘটনায় প্রাণ গিয়েছে ২৫ বছরের পরিযায়ী শ্রমিক শিব কুমার দাসের। পশ্চিম উত্তরপ্রদেশ থেকে একদল পরিযায়ী শ্রমিকের সঙ্গে সাইকেলে চড়ে বিহারে বাড়ির পথে রওনা দিয়েছিলেন তিনি। একটি গাড়ি ব্রেক ফেল করে তাঁকে ধাক্কা মারলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

Related Articles

Back to top button
Close