fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মতুয়া সম্প্রদায় থেকে ২০০ জন যোগ তৃণমূলে

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: মতুয়া সম্প্রদায় থেকে ২০০ জন যোগ তৃণমূলে। উওর ২৪ পরগনা জেলার বসিরহাট মহাকুমার স্বরূপনগর ব্লকের তেঁতুলিয়ার খাল পাড়ের ঘটনা । বনগাঁ লোকসভার মধ্যে বহু মতুয়া সম্প্রদায়ের বসবাস। মতুয়া সম্প্রদায়ের মানুষ জন মহিলা থেকে পুরুষ তার ডাঙ্গা নিশান নিয়ে আজ তৃণমূলে যোগদান করেন উত্তর ২৪ পরগনার তৃণমূলের কডিনেটর তথ্যে পুর্তের কর্মদক্ষ নারায়ন গোস্বামী, তৃণমূল নেত্রী প্রাক্তন সংসদ মমতা বালা ঠাকুর, সঙ্গীতা কর তৃণমূল নেতা আবুল কালাম আজাদ, সঞ্জীব পাল, দুলাল ভট্টাচার্জ তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

এদিন মতুয়া সম্প্রদায়ের মানুষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। মতুয়া সম্প্রদায়ের দাবি একদিকে তাদের জল মাটি নিয়ে অযোধ্যার ভূমি পুজোর দিন প্রবেশ করতে গিয়েছিল কিন্তু তাদের ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। মতুয়া সম্প্রদায় কে অপমান করা হয়েছে। অন্যদিকে নাগরিকতা দাবিতে বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর কথা দিয়েছিলেন সেই কথা রাখিনি দেখতে দেখতে দেরবছর হয়ে গেলেও তিনি আজও আমাদের জন্য নাগরিক বিল পাশকরাতে পারিননি ।তাই আজ বিজেপির এই মিথ্যে প্রতিশ্রুতি অন্যদিকে ঠাকুরবাড়ির জল-মাটি অযোধ্যায় না দিতে পারায় অপমানিত হয়ে আজ আমরা তৃণমূলে যোগদান করলাম।

আরও পড়ুন: মেদিনীপুর পৌরসভার প্রশাসকের অপসারনের নিয়ে মামলা হাইকোর্টে

মতুয়া সম্প্রদায়ের মানুষ ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বিজেপিতে ভোট দিয়েছিলাম মোহভঙ্গ হয়েছে তাই তারা আমরা আজ যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলাম। আমাদের নেতা নারায়ন গোস্বামী বলেন, আমরা স্বরূপনগর বিধানসভা প্রায় ৫০ হাজার ভোটে জেতার ব্যবধান বাড়িয়ে হাত শক্ত করব,এবং আগামী বিধান সভায় ৩৩:০ করে দেখাব।

Related Articles

Back to top button
Close