fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২০২১-নির্বাচনকে পাখির চোখ করে বুথের নেতৃত্বদের নিয়ে তৃণমূলের সাংগঠনিক সভা দিনহাটায়

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: ২০২১ এর নির্বাচনকে পাখির চোখ করে বুথের নেতৃত্বদের নিয়ে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হল তৃণমূলের। বুধবার সন্ধ্যায় চামটা হাইস্কুলের হলঘরে এই সভা অনুষ্ঠিত হয়। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া, সিতাই পঞ্চায়েত সমিতির সভাপতি সংগীতা রায় বসুনিয়া, চামটা অঞ্চল সভাপতি বিন তুঘলক, সম্পাদক স্বপন দাস, শরৎ চন্দ্র বর্মন প্রমূখ।

এদিনের এই সভায় সংগঠনকে আরও শক্তিশালী করে তুলতে কর্মীদেরকে এখন থেকেই বাড়ি বাড়ি গিয়ে মানুষের পাশে দাঁড়ানোর উপর বিশেষ গুরুত্ব আরোপিত হয়। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গোটা রাজ্যের পাশাপাশি সিতাই ব্লকের যে উন্নয়ন হয়েছে সেকথাও প্রতিটি মানুষের কাছে তুলে ধরার কোথাও উল্লেখ করেন নেতৃত্ব। সভায় আগামী বিধানসভা নির্বাচনে সিতাই কেন্দ্রে যাতে তৃণমূল প্রার্থী বেশি ভোটে জয়ী হতে পারে তার জন্য কর্মীদের এখন থেকেই মাঠে নামার কথা বলা হয়।

এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে তুলোধোনা করেন বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, পঞ্চায়েত সমিতির সভাপতি সংগীতা রায় বসুনিয়া সহ অন্যান্যরা। এদিনের সভায় সকলেই দলকে আরও শক্তিশালী করে তুলতে এবং বিজেপি যাতে কোনোভাবেই সিতাই সন্ত্রাস করতে না পারে তার জন্য কর্মীদেরকে সজাগ থাকার কথা বলেন সকলেই।

Related Articles

Back to top button
Close