fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২১ তৃণমূলের মৃত্যু ঘন্টা বাজবে না, বিজেপির অন্তিম যাত্রায়..আপনারা সহযাত্রী হবেন: চন্দ্রিমা ভট্টাচার্য

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: ‘একুশে তৃণমূলের মৃত্যু ঘন্টা বাজবে না, বিজেপির অন্তিম যাত্রায় আপনারা সহযাত্রী হবেন’, স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের কথা বিরুদ্ধে জনসাধারণকে সামনে রেখে পাল্টা মন্তব্য করলেন চন্দ্রিমা ভট্টাচার্য। বিজেপির বুথ সভাপতি সিপিএমের লোকাল কমিটির সম্পাদক একাধিক নেতা কর্মী সহ পাঁচ শতাধিক তৃণমূলে যোগদান বসিরহাট মহকুমা হিঙ্গলগঞ্জ ব্লকের যোগেশ গঞ্জ পঞ্চায়েতের নেতাজি ময়দানে প্রকাশ্য জনসভায় মিছিল করে যোগদান করেন, তাদের হাতে তৃণমূলে দলীয় পতাকা তুলে দেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ, উত্তর ২৪ পরগনার কোঅর্ডিনেটর নারায়ণ গোস্বামী, বিধায়ক পার্থ ভৌমিক, স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, রফিকুল ইসলাম, বিধায়ক দেবেশ মন্ডল ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিঙ্গলগঞ্জ ব্লক সভাপতি শহীদুল্লাহ গাজি ও সাংসদ নুসরাত জাহান।

সিপিএম থেকে আসা সদ্য রফিকুল ইসলাম বিধায়ক দিপেন্দু বিশ্বাস জেলা পরিষদের কর্মদক্ষ এটিএম ফারাহাত সহ বিশিষ্ট নেতৃত্ব।
এদিন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, যারা বলছে ২০২১-এর রাজ্য বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের মৃত্যু ঘন্টা বাজবে, আজকের এই সভা থেকে বলছি একুশে বিজেপির অন্তিম যাত্রা হবে, তার সহযাত্রী থাকবেন আপনারা।

তার পাশাপাশি খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, সুন্দরবনের আইলায় ক্ষতিগ্রস্ত মানুষদের মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন বেঁচে থাকবেন ততদিন এই প্রকল্পের সুবিধা আপনারা পাবেন। এ রাজ্যের ১০ কোটি ১৮ লক্ষ মানুষ খাদ্য সুরক্ষা বিনামূল্যে পাচ্ছেন, এছাড়া ২০২১ এ নির্বাচনে বিজেপি যতই ধর্মীয় উস্কানি দিক না কেন কুড়িটি আসনের বেশি জিততে পারবে না।

আরও পড়ুন: অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী মুক্তি মামলায় আজ শুনানি

এছাড়া তিনি বলেন, শুভেন্দু অধিকারী দলের একজন সৈনিক তিনি দলে আছেন ভবিষ্যতেও থাকবেন। এ রাজ্যের কৃষকদের কাছ থেকে ন্যায্যমূল্যের ৫২ লক্ষ মেট্রিক টন ধান কেনা হবে চলতি নভেম্বর মাস থেকে, তাদের ধান গন্তব্যস্থলে পৌঁছানোর জন্য প্রতি কুইন্টাল কুড়ি টাকা করে উৎসাহ ভাতা দেওয়া হবে। কৃষকের কান্না কোনওমতেই রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় দেখতে পারবেন না তাই আজীবন তাদের পাশে থাকবেন।

সাংসদ নুসরাত জাহান বলেন, বিজেপি একটা সাম্প্রদায়িক দল তারা গোটা দেশে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে। আমাদের রাজ্যে বিজেপি কখনও আসতে পারবে না তাদের ভোট দেবে না মানুষ।

তিনি আরও বলেন, আদিবাসী সম্প্রদায় কে স্বরাষ্ট্রমন্ত্রী অপমান করেছে বীরষা মুন্ডার গলায় মালা না দিয়ে অন্য একটি মূর্তিতে মাল্যদান করেছেন। এটি একটি সাম্প্রদায়কে  ছোট করেছেন তারপরেও সে ভোট চাইবেন কিভাবে।

Related Articles

Back to top button
Close