fbpx
কলকাতাহেডলাইন

বেলেঘাটা আইডি-তে একদিনে করোনায় আক্রান্ত ২৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মী, বদলি সাগরদত্ত হাসপাতালের সুপার

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: করোনার বিরুদ্ধে লড়াইয়ের মূল ঘাঁটিতে এবার জোরদার হানা দিল করোনা ভাইরাস। সূত্রের খবর, ২৪ ঘন্টায় বেলেঘাটা আইডিতে করোনায় আক্রান্ত ২৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মী। যা এখনও পর্যন্ত ওই হাসপাতালে কোনওদিন হয়নি বলে মত চিকিৎসকদের। যার ফলে হাসপাতালের পরিষেবার প্রভাব পড়তে পারে বলে মনে করছে স্বাস্থ্যভবন।

হাসপাতালের সূত্রের খবর, আক্রান্তদের মধ্যে রয়েছেন ৭ জন নার্স। আক্রান্তদের মধ্যে ৫ জনের উপসর্গ বাড়াবাড়ি থাকায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের পাঠানো হয়েছে আইসোলেশনে। এই হাসপাতাল ছাড়াও এনআরএস, মেডিক্যাল কলেজ-সহ একাধিক সরকারি হাসপাতালে একের পর এক চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন।
এখনও পর্যন্ত রাজ্যে শহিদ হয়েছেন অন্তত ১৩ জন করোনা যোদ্ধা।

আরও পড়ুন: রেকর্ড সুস্থতার হার! রাজ্যে ২৪ ঘন্টায় আক্রান্ত ২২৯৪, মৃত্যু ৪১, সুস্থ ২০৯৪

অন্যদিকে, বুধবার রাতে এক বিশেষ বিজ্ঞপ্তি জারি করে রামপুরহাটে বদলি করে দেওয়া হয়েছে সাগরদত্ত হাসপাতালের সুপার পলাশ দাসকে। তাকে জায়গায় নিয়ে আসা হয় রামপুরহাট মেডিক্যাল কলেজের অধ্যক্ষ সুজয় মিস্ত্রিকে। যদিও কেন এই আচমকা রদবদল, তার কারণ জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সাম্প্রতিক করোনা পরিস্থিতি সামাল না দিতে পারায় সরকারের বিরাগভাজন হয়েছেন তিনি। যদিও এই নিয়ে সরকারি ভাবে কেউ কিছু বলতে চাননি।

Related Articles

Back to top button
Close