fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২৮টি তাজা বোমা উদ্ধার নদীয়ায়, বিজেপি-তৃণমূল চাপানউতোর তুঙ্গে

শ্যামল কান্তি বিশ্বাস, গাংনাপুর : পাটের জমি থেকে উদ্ধার হওয়া ২৮ টি তাজা বোমা নিষ্ক্রিয় করলো বম্ব ডিসপোজাল স্কোয়াডের কর্মীরা। নদীয়া জেলার আইসমালি পূর্ব পুটখালী গ্ৰামের মাঠের একটি পাটের জমি থেকে রবিবার বিকালে এই বোমগুলি উদ্ধার করে পুলিশ।

 

স্থানীয় সূত্রে খবর পেয়ে প্রথমে ঐ এলাকাটি ঘিরে ফেলে পুলিশ এবং তারপর বম্ব ডিসপোজাল স্কোয়াড এবং দমকল বাহিনী দপ্তরে খবর দেওয়া হয়।এরপর বম্ব ডিসপোজাল স্কোয়াডের কর্মীরা এসে বোম গুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করে এবং ঘটনাস্থলে দমকল বাহিনীর একটি ইঞ্জিন ও মজুত রাখা হয়। ঘটনায় বিজেপি এবং তৃনমূল দু’পক্ষের মধ্যে ই চাপান উতোর শুরু হয়েছে। দু’পক্ষের ই অভিযোগ, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য ই এই বোমা গুলি মজুত করা হয়েছে।

 

বিজেপি নেতা সীমান্ত রক্ষী বাহিনীর এক্স ডেপুটি কমান্ডেন্ট সুনীল কুমার বিশ্বাস জানাচ্ছেন, আমফান ক্ষতিপূরণ বন্টন দূর্নীতিতে জর্জরিত তৃণমূল দল এখন দিশেহারা, সাধারণ মানুষের মধ্যে ভীতি প্রদর্শনের জন্য ই এলাকায় নাশকতার ছক কষতে এই বোমা মজুত করেছিল। তৃণমূল নেতা শ্রীবাস সিকদার পুরো অভিযোগ নস্যাৎ করে পাল্টা বিজেপির ঘাড়েই দোষ চাপিয়েছেন।শ্রীবাস বাবু বলেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে,নাকুনি চুবুনী খাচ্ছে বিরোধীরা,হালে পানি খুঁজে না পেয়ে ভূল বকতে শুরু করেছে বিজেপি সহ বিরোধী দল গুলি।

Related Articles

Back to top button
Close