fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ৩

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ রাজনৈতিক বিরোধের শিকার হয়ে খুন হন পশ্চিম মেদিনীপুরের সবংয়ের বিজেপি কর্মী বিশ্বজিৎ মাহেশ। এই ঘটনায় ৫ অভিযুক্তের মধ্যে তিনজনকে গ্রেফতার করল সিবিআই। এই ঘটনায় তদন্তে নেমে সিবিআই শিবানী মাহেশ, অলকা মাহেশ, শুভজিৎ শেখর মাহেশ নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করল। তিনজনেই নিহত বিজেপি সম্পর্কে আত্মীয়

সিবিআই সূত্রে খবর, নির্বাচনের ফল ঘোষণার পরেই নিহত হন বিশ্বজিৎ মাহেশ সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের পাশাপাশি যোগ হয় রাজনৈতিক বিরোধ এই দুয়ে মিলে খুন হন বিশ্বজিৎ। গত নভেম্বর একটি এফআইআর এই মর্মে দায়ের করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা পরবর্তীতে কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো তদন্তে সিবিআইয়ের বিশেষ প্রতিনিধি দল।

উল্লেখ্য, গত ৪ মে খুন হন বিশ্বজিৎ মাহেশ। বিজেপি কর্মীকে বিশ্বজিৎকে লোহার রড, শাবল দিয়ে মারধর করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিশ্বজিতের। বিশ্বজিতের মৃত্যুর পর তাঁর মৃতদেহ স্থানীয় গোপাল বর্মণের পুকুরে ফেলে দেওয়া হয়। পরের ৫ মে তার দেহ উদ্ধার হয়। তদন্ত শুরু করে সবং থানার পুলিশ। নভেম্বর মাসে এই ঘটনার খোঁজ খবর করা শুরু করে সিবিআই ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখার পর তদন্তের মোড় ঘুরে যায়। জোরদার তদন্ত শুরু করে সিবিআই।

 

Related Articles

Back to top button
Close