fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্গাপুরে চিকিৎসকের বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশের জালে ধৃত ৩

জয়দেব লাহা, দুর্গাপুর: বাগান পরিষ্কার করতে এসে ডাকাতির ছক। দুর্গাপুরে অবসর প্রাপ্ত চিকিৎসকের বাড়িতে চুরি যাওয়ায় মোবাইলের সুত্র ধরে ডাকাতির কিনারা করল পুলিশ। ধরা পড়ল ৩ দুস্কৃতী, উদ্ধার হয়েছে চুরি যাওয়া কিছু গহনা সামগ্রী, টাকা, মোবাইল। বাজেয়াপ্ত করা হয়েছে ডাকাতিতে ব্যবহৃত মোটরবাইক। বৃহস্পতিবার ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন খারিজ করে দেন।

পুলিশ সুত্রে জানা গেছে, ধৃতদের নাম শেখ আব্দুল শুকুর, শেখ আবীর, ইমরান খান। ধৃতরা লাউদোহার জেমুয়া গ্রামের বাসিন্দা। যার মধ্যে ইমরান বাগান পরিস্কারের কাজ করে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই ভরদুপুরে দুর্গাপুর বেঙ্গল অম্বুজায় অবসরপ্রাপ্ত চিকিৎসক শরৎচন্দ্র কর্মকারের বাড়িতে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে। চিকিৎসককে মারধর করে, লুটপাট চালায় বলে অভিযোগ। বাধা দিতে যাওয়ায় ছুরিকাহত হয় চিকিৎসকের স্ত্রী। দুস্কৃতীরা নগদ টানা, গহনা, মোবাইল নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। ঘটনার খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে শহরজুড়ে।
পুলিশে অভিযোগ দায়ের পর নড়ে চড়ে বসে পুলিশ।

চুরি যাওয়া মোবাইল সুত্র ধরে এবং এলাকার সিসিটিভির ফুটেজ দেখে দুস্কৃতিদের হদিশ পায় পুলিশ। বুধবার রাত্রে লাউদোহার জেমুয়া থেকে শেখ আব্দুল শুকুর, শেখ আবীর, ইমরান খান তিনজনকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের মধ্যে ইমরান খান ওই চিকিৎসকের বাড়িতে ঘটনার দিন কয়েক আগে বাগান পরিষ্কার করার কাজ করেছিলেন। ইমরান ও শেখ শুকুর ডাকাতির ছক কষে বলে জানিয়েছে পুলিশ।

ডিসি অভিষেক গুপ্তা জানান, ” ধৃতদের কাছ থেকে নগদ কিছু টাকা, মোবাইল ফোন সমেত কিছু সোনা গহনা উদ্ধার করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত মোটরবাইকটি বাজেয়াপ্ত করা হয়েছে। আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

Related Articles

Back to top button
Close