fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পাঁচ কেজির বেশি গাঁজা সহ গ্রেফতার ৩ পাচারকারী

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: গাঁজা পাচারের অভিযোগে গ্রেফতার হল তিনজন। বুধবার রাতে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ বড়র বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে । ধৃতরা হল নুরুল ইসলাম শেখ, সাবির মিঞা ও শঙ্কর মণ্ডল।

ধৃতরা মেমারি থানার বড়র, কালসি ও চাঁচাই গ্রামের বাসিন্দা ।বৃহস্পতিবার ধৃতদের পেশ করা হয় বর্ধমান আদালতে । সিজেএম রঞ্জনী কাশ্যপ ধৃতদের বিচারবিভাগীয় হেপাজতে পাঠিয়ে ২ নভেম্বর বর্ধমানের মাদক সংক্রান্ত আদালতে পেশের নির্দেশ দিয়েছেন ।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে বড়র বাসস্ট্যান্ডের কাছে ৩ জন সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে তাদের ধরে ফেলে । তল্লাশিতে তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে ৫ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে বলে পুলিশের দাবি। গাঁজা পাচারের জন্য তারা সেখানে ঘোরাঘুরি করছিল বলে পুলিশের অনুমান।

পুলিশ আরও জানিয়েছে, রামপ্রসাদ পাত্র নামে এক ব্যক্তি কিছুদিন আগে ২৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার হয়েছিল। মেমারি থানার কুচুট কায়স্থপাড়ায় রামপ্রসাদের বাড়ি। রামপ্রসাদের কাছ থেকে গাঁজা নিয়ে নুরুল, সাবির ও শঙ্কর বিভিন্ন জায়গায় বিক্রি করে বলে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে।

Related Articles

Back to top button
Close