fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

একই দিনে তিনটি পৃথক ঘটনায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী  সহ আত্মঘাতী তিন

দিব্যেন্দু রায়, কাটোয়া: একই দিনে তিনটি পৃথক ঘটনায় এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সহ তিনজন আত্মঘাতী হলেন কাটোয়ায়।মৃতদের নাম  মন্দিরা দত্ত(১৮), সান্তনা হাজরা(৩৬) ও বুদ্ধদেব বিশ্বাস। জানা গেছে,  মন্দিরার বাড়ি কাটোয়া পুরসভার ১৯ নম্বর ওয়ার্ড এলাকায়। বুধবার দুপুরে বাড়ির একটি ঘর থেকে নিজের ওড়নার ফাঁস দেওয়া তাঁর ঝুলন্ত দেহটি উদ্ধার হয়। মন্দিরা এবারে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল। মৃতার ভাই শান্তনু হাজরা জানিয়েছেন, তার দিদির বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। তবে ঠিক কি কারনে তার দিদি আত্মঘাতী হয়েছেন তা জানাতে  পারা যায়নি।

 

অন্যদিকে কাটোয়ার ওকটসা গ্রামে সান্তনা হাজরা নামে ওই গৃহবধূর শ্বশুরবাড়ি।  মঙ্গলবার রাতে তিনি শ্বশুরবাড়িতেই  অগ্নিদগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বুধবার ভোরে তার মৃত্যু হয়। স্বামী লাল্টু হাজরার সঙ্গে অশান্তির জেরে ওই বধু নিজেই গায়ে আগুন লাগান বলে পরিবার সুত্রে জানা গেছে।

পাশাপাশি পেশায় ব্যাবসায়ী বুদ্ধদেব বিশ্বাস নামে ওই ব্যক্তির বাড়ি কাটোয়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের মাধাইতলা এলাকায়। বাড়ি লাগোয়া তাঁর চায়ের দোকান রয়েছে। এদিন সকালে দোকান থেকে তাঁর ঝুলন্ত দেহটি উদ্ধার করে পুলিশ। জানা গেছে, বুদ্ধদেববাবুর  বাড়িতে রয়েছেন স্ত্রী ও দুই সন্তান। মানসিক অবসাদে তিনি আত্মঘাতী হয়েছেন বলে  স্থানীয়দের অনুমান। এদিন তিনটি দেহই ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ ।

Related Articles

Back to top button
Close