fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

বিলাসবহুল গাড়িতে মাদক পাচার করতে গিয়ে গ্রেফতার ৪

মিল্টন পাল, মালদা: বিলাসবহুল গাড়িতে মাদক পাচার করতে গিয়ে গ্রেফতার হল চার চোরাকারবারী। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে দু’ কেজি ৬০০ গ্রাম আফিমের আঠা। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির সারদা মোড় এলাকায়। ধৃতদের মালদা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম নাঈম আনসারি, ইমতিয়াজ আনসারি, তৌফিক আনসারি ও প্রদীপ কুমার মাহাতো। ধৃতদের বাড়ি ঝাড়খণ্ডের রাঁচির থানার রাজা ছাততি আঙ্গারা এলাকায়। রবিবার গভীর রাতে সারদা মোড় এলাকা দিয়ে ঝাড়খণ্ডের বিজেপি কোষাধ্যক্ষের নেম প্লেট লাগানো গাড়ি নিয়ে তারা যাচ্ছিল। সেই সময় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে গাড়িটি আটক করে। তল্লাশি চালিয়ে গাড়ির মধ্যে থেকে দু কেজি ৬০০ গ্রাম আফিমের আঠা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় চারজনকে।

আরও পড়ুন: করোনা আবহে বাড়ল পেট্রোল-ডিজেলের দাম, মাথায় হাত মধ্যবিত্তদের

আরও জানা গিয়েছে, বিজেপির আনগড়া মন্ডল ভারতীয় জনতা পার্টি কোষাধ্যক্ষ নেম প্লেট লাগানো ওই গাড়ি থেকেই উদ্ধার হয়েছে বেআইনি আফিমের আঠা। যার বর্তমান বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

বেআইনি মাদক পাচারের ক্ষেত্রে বিজেপির ঝাড়খণ্ডের নেতার গাড়ি ব্যবহার করা হয়েছে কেন তা তদন্ত করে দেখছে পুলিশ। পাশাপাশি ধৃতেরা মালদার গোলাপগঞ্জ এলাকার কোথা থেকে এই বেআইনি আফিন আঠা সংগ্রহ করেছিল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল বলেন, আমাকে কালিয়াচক ৩ ব্লকের দলের ব্লক সভাপতি বিষয়টি জানায়। তারপরই ঝাড়খণ্ডের রাঁচিতে দলের নেতৃত্বের সঙ্গে কথা বলি। এরকম কোনও কমিটির কোষাধ্যক্ষের নেম প্লেট লাগানোর নিয়ম নেই। রীতিমতো বিজেপি দলের নাম ভাঙিয়ে ওই দুষ্কৃতীরা মাদক কারবারি পাচারের প্রচেষ্টা চালিয়েছে। গাড়িতে দলের যে নেম প্লেট ব্যবহার করা হয়েছে এরকম কোন পদ হয় না। নেমপ্লেটে লাগানোর কোনও নিয়ম নেই। তাই পুরো বিষয়টি ঝাড়খণ্ডের বিজেপি নেতৃত্বকে জানানো হয়েছে। রাঁচি পুলিশের সঙ্গেও কথা হয়েছে। ওই রাজ্যের পুলিশ বিষয়টি ভুয়ো বলেই প্রাথমিক ভাবে জানিয়েছ।বিজেপিকে বদনাম করার চেষ্টা হচ্ছে।

আরও পড়ুন: অবশেষে স্বস্তি, করোনার হাত থেকে রক্ষা পেলেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক দেবপ্রিয় সাহা জানান, পশ্চিমবঙ্গ সহ সারা ভারতবর্ষের বিজেপির যত দুষ্কৃতী কালোবাজারি সমাজ বিরোধী ও মজুতদার আছে সমস্ত কিছুর সঙ্গে বিজেপির যুক্ত। এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, বেআইনি আফিম সহ ঝাড়খণ্ডের চার দুষ্কৃতীকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ। একটি ঝাড়খণ্ডের নেম প্লেট লাগানো চার চাকার গাড়ি আটক করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close