fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঘোলায় ধৃত ৪ আন্তঃ রাজ্য মাদক পাচারকারী 

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : গুটকার গাড়ির আড়ালে তরল মাদক পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল উত্তর প্রদেশের আস্ত একটা ট্রাক । এই ট্রাকে করেই তরল মাদক ফেন্সিডিল পাচার করছিলেন পাচারকারিরা ।

 

 

উত্তর প্রদেশ থেকে ওই ট্রাকটি রাজ্যে প্রবেশ করেছিল । ট্রাকটি সোদপুর মধ্যমগ্রাম রোড দিয়ে বারাসাতের দিকে যাওয়ার সময় ঘোলা থানার পুলিশের হাতে ধরা পড়ে । ওই ট্রাকটিকে ঘোলা থানার পুলিশ পরীক্ষা করার জন্য সোদপুর মধ্যমগ্রাম রোডের মুরাগাছা মোড়ের কাছে দাঁড় করিয়ে পরীক্ষা করলে পুলিশ দেখতে পায় ওই ট্রাকের মধ্যে ৯৭০০ বোতল অবৈধ তরল মাদক ফেন্সিডিল রয়েছে । এই ফেনসিডিলের বোতল গুলি ৯৭ টি কার্টুন বক্সে লুকানো ছিল । এছাড়াও ওই ট্রাক থেকে উদ্ধার করা হয়েছে ২২০ ব্যাগ গুটকা । দেশে গুটকার বিক্রি নিষিদ্ধ নয় । ওই গুটকার আড়ালেই উত্তর প্রদেশ থেকে এরাজ্য হয়ে ওই অবৈধ তরল মাদক ফেন্সিডিল সম্ভবত বাংলাদেশে পাচার করা হচ্ছিল বলে প্রাথমিক ধারনা ঘোলা থানার পুলিশের ।

 

 

 

 

ঘোলা থানার পুলিশ এই ঘটনায় তদন্তে নেমে উত্তর প্রদেশের ওই ট্রাকটি আটক করেছে এবং ওই ট্রাকের চালক ও খালাসী সহ ৪ পাচারকারিকে পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে । ধৃতদের নাম জানা গেছে, রাম বিজয় সিং – ট্রাকের চালক, মহম্মদ গুলজার – খালাসী, দুই কুখ্যাত মাদক পাচারকারী সুমন মণ্ডল ও আকাশ ঘোষ । ধৃতরা আন্তঃ রাজ্য মাদক পাচারকারী বলে অনুমান পুলিশের । পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে । এই মাদক পাচারকারী চক্রের পিছনে আরো বড় কোন মাথা থাকতে পারে বলে মনে করছে পুলিশ । গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

Related Articles

Back to top button
Close