fbpx
দেশহেডলাইন

দিঘায় ঘুরতে গিয়ে দুর্ঘটনার কবলে ৪ পর্যটক

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: লকডাউন শিথিল হতেই ফের চালু হল সৈকত নগরী দিঘার পর্যটন। দিঘায় ঘুরতে আসার পথেই দুর্ঘটনার কবলে পড়লেন কলকাতার ৪ পর্যটক। পর্যটকের গাড়ির ধাক্কায় মৃত একটি ষাঁড়। বৃহস্পতিবার থেকে সৈকত নগরী দিঘা পর্যটকদের জন্য খুলে দেওয়ার হয়েছে। কলকাতার খিদিরপুরে চার পর্যটক সৈকত নগরী দিঘাতে বেড়ানোর জন্য রওনা দেয়। দিঘা আসার পথে দুর্ঘটনার কবলে পড়ে আহত হন গাড়ির চালক সহ চারজন পর্যটক। এদিন সকালে দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে হেঁড়িয়া কাছে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হেঁড়িয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রের ভর্তি করেন। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ এসে গাড়ি সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

আরও পড়ুন: আমফানের জেরে সন্দেশখালিতে ডায়রিয়ায় আক্রান্ত ২০

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগিয়েছে, বৃহস্পতিবার সৈকত নগরী দিঘার অধিকাংশ হোটেল পর্যটকদের জন্য খুলে দেওয়া হয়েছে। এদিন সকালে কলকাতার খিদিরপুর থেকে চার পর্যটকের একটি দল দিঘার আসার উদ্দেশ্যে রওনা দেন। নন্দকুমার- দিঘা জাতীয় সড়কের হেঁড়িয়ার কাছে পথ দুর্ঘটনার কবলে পড়েন তারা। হেঁড়িয়ার কাছে হঠাৎই একটি গাড়িকে ওভারটেক করতে যায় ওই পর্যটকদের গাড়িটি। এরপর সামনে থেকে একটি ষাঁড় চলে আসায় পর্যটকদের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে ওই ষাঁড়কে ধাক্কা মেরে পাশের নয়ানজুলিতে নেমে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ষাঁড়টির এবং জখম হয় ওই চারজন পর্যটকের দল। স্থানীয় বাসিন্দাদের তৎপরতার আহত চারজনকে উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রের ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে ঘটনার স্থলে ছুটে আসে হেঁড়িয়া ফাঁড়ির পুলিশ।

হেঁড়িয়া ফাঁড়ির ইনচার্চ দীপক চক্রবর্তী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে উদ্ধার করা হয়। পর্যটকদের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ষাঁড়টি। নয়নজ্বলিতে থেকে গাড়িটি উদ্ধারের পরই যান চলাচল স্বাভাবিক করা হয়। দীপকবাবু আরও বলেন, গাড়ির চালক মদ্যাপ অবস্থায় ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কি কারনে দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close