fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ডেপুটি মেয়র-সহ ৪ তৃণমূল নেতাকে শোকজ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্টই জানিয়েছেন, রেশন কিংবা ত্রাণ নিয়ে যদি কেউ বেআইনি কাজে জড়িত থাকেন, তাহলে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।ত্রাণে অনিয়ম কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। আর যেমন বলা তেমন কাজ আমফানের ত্রাণ নিয়ে গরমিলের অভিযোগে শোকজ করা হল আসানসোল-দুর্গাপুরের চার তৃণমূল কংগ্রেসের নেতা ও নেত্রীকে। যার মধ্যে রয়েছেন আসানসোলের ডেপুটি মেয়র তবসুম আরা। জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তেওয়ারি একথা জানিয়েছেন।

যুব সংগঠনের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় গত বৃহস্পতিবার পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তেওয়ারি ও জেলার চেয়রাম্যান ভি শিবদাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সে এক বৈঠক করেন। তিনি জেলা সভাপতিকে চার নেতা ও নেত্রীর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে শোকজ করার নির্দেশ দেন। এরপরই তাঁদের শোকজ করে সোমবারের মধ্যেই জবাব তলব করা হয়। তৃণমূলের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন, ”দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশেই এই নোটিস। তাঁদের কাছে জবাব চাওয়া হয়েছে। তা পেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।”

আরও পড়ুন: ভাতারে রেশনে ছোলা না পেয়ে পরিযায়ী শ্রমিকদের পথ অবরোধ

উল্লেখ্য, শনিবার বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিষ্ণুপুরের পুরপ্রধান শ্যামাপ্রসাদ মুখার্জি ও আরও দুই নেতাকে শোকজ করল জেলা নেতৃত্ব।আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এই শোকজের জবাব দেওয়ার কথা বলা হয়েছে। জেলা নেতৃত্ব জানিয়েছেন রেশন-সহ একাধিক দুর্নীতিতে যুক্ত এই নেতারা। সেই কারণেই এই শোকজের সিদ্ধান্ত। শোকজের জবাব পেলেই তা দলের শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে পাঠিয়ে দেওয়া হবে। তারাই যা সিদ্ধান্ত নেওয়ার তা নেবে।

 

 

 

Related Articles

Back to top button
Close