fbpx
দেশহেডলাইন

করোনায় দেশে মৃতের সংখ্যাও পার করল সাড়ে ৪ হাজারের গন্ডি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: চতুর্থদফার লকডাউন শেষ হতে বাকি আর মাত্র চারদিন। কিন্তু চতুর্থ দফার লকডাউন শেষ হয়ে গেলেও দেশে করোনা সংক্রমণের হার কিন্তু কোনও বাধাই মানছে না। বুধবার সকালেই সরকারি হিসাব মতে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছিল ১ লক্ষ ৫১ হাজার ৭৬৭। কিন্তু মধ্যরাতের মধ্যেই সেই সংখ্যাটাই বেড়ে হল ১ লক্ষ ৫৮ হাজার। অর্থাৎ নতুন করে করোনায় সংক্রমিত হলেন প্রায় সাড়ে ৬ হাজার মানুষ।

অন্যদিকে বুধবার রাতে দেশে মৃতের সংখ্যাও পার করল সাড়ে ৪ হাজারের গন্ডি। গত ২৪ ঘণ্টায় আরও ২০০ জন করোনার বলি হওয়ায় বেসরকারি হিসাব অনুযায়ী এখনও পর্যন্ত দেশে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৫৩২। অন্যদিকে সুস্থ হয়ে উঠেছেন ৬৭ হাজার ৭৪২ জন। ফলে দেশে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৮৫৭৩২।

আরও পড়ুন: আমেরিকায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ১ লাখ, আক্রান্ত প্রায় ১৯ লক্ষ

করোনা আক্রান্তের সংখ্যায় শীর্ষে অবস্থান মহারাষ্ট্রের। মহারাষ্ট্রে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫৬৯৪৮ জন। মৃত্যু হয়েছে ১৮৯৭ জনের। অন্যদিকে সুস্থ হয়ে উঠেছেন ১৭৯১৮ জন। এরপরেই অবস্থান তামিলনাড়ুর। তামিলনাড়ুতে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা যথাক্রমে ১৮৫৪৫ এবং ১৩৩। সুস্থ হয়ে উঠেছেন ৯৯০৯ জন। তৃতীয় স্থানে রয়েছে গুজরাত। গুজরাতে করোনা আক্রান্তের সংখ্যা ১৫২০৫। মৃত্যু হয়েছে ৯৩৮। অন্যদিকে করোনা মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন ৭৫৪৭ জন।

Related Articles

Back to top button
Close