fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গ

অনুব্রত মন্ডলের চালকলে অভিযান চালিয়ে ৫ টি দামি গাড়ি উদ্ধার

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: অনুব্রত মন্ডলের চালকলে শুক্রবার অভিযান চালিয়ে পাঁচটি দামি গাড়ি উদ্ধার করেছেন কেন্দ্রীয় আধিকারিক সংস্থার কর্মকর্তারা। তার মধ্যে একটি গাড়ির মালিক প্রবীর মণ্ডল দাবি করেছেন, ঠিকাদারির টেন্ডার পেতে তিনি অনুব্রতকে ৪৬ লক্ষ টাকার ওই গাড়ি ঘুষ দিয়েছিলেন। দীর্ঘ টালবাহানার পর বীরভূমের বোলপুরে অবস্থিত ‘ভোলে ব্যোম রাইস মিল’-এ ঢুকতে সক্ষম হন কেন্দ্রীয় গোয়েন্দাবাহিনী সিবিআই কর্মকর্তারা।

তদন্তকারীদের সূত্রে খবর, ওই চালকলটি গরু পাচার মামলায় গ্রেপ্তার বীরভূম জেলার তৃণমূল নেতা অনুব্রতের স্ত্রী ও কন্যার নামে। সেই চালকলে মেলে দামি দামি গাড়ি। তার মধ্যে ছিল একটি ফোর্ড এন্ডেভার।

পরিবহন দফতরের নথি অনুযায়ী, ওই গাড়ির মালিক প্রবীর। তিনিই শুক্রবার বলেন, ‘ঠিকাদারির টেন্ডার পেতে ৪৬ লক্ষ টাকার গাড়ি দিয়েছিলাম বিশ্বকর্মা পুজোর সময়। নগদ পাঁচ কোটি টাকাও দেওয়া হয়েছিল অনুব্রত মণ্ডলকে। সেই টেন্ডার তো পেলামই না, উল্টে টাকা আর গাড়়ি ফেরত চাইতে গেলে হুমকি দেওয়া হয়। সর্বক্ষণ গাঁজার কেসের ভয় দেখাত।

সিবিআই আধিকারিকরা শুক্রবার সকালে পৌঁছে যাওয়ার পরেও তাদের প্রায় গেটের বাইরে তিনঘন্টা দাঁড়িয়ে থাকতে হয়। সাংবাদিকরা প্রশ্ন করেন, কেন এত দেরি, সেই সম্পর্কে কিছুই জানায়নি ওই জায়গায় থাকা কর্মীরা।

Related Articles

Back to top button
Close