fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সিপিআইএমের ৫০০ মহিলা কর্মী সমর্থকের বিজেপিতে যোগদান, সাগরের সভায় অগ্নিমিত্রা পল

বাবলু প্রামানিক ,দক্ষিণ ২৪ পরগনা: শুক্রবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার সাগর বিধানসভা কেন্দ্রের রুদ্রনগর এলাকায় বিজেপির এক সভায় রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, দিদিমনি আর দিদিমনির আদরের ভাইপো পরিবারতন্ত্র একটা রাজনীতি শুরু করেছে।ঠিক তেমনি কালিঘাটে দিদি আর ভাইপো আর সাগরে শ্বশুর আর জামাই। তিনি সাগর কেন্দ্রের তৃণমূলের বিধায়ক বঙ্কিম চন্দ্র হাজরাকে উদ্দেশ্য করে বলেন শ্বশুর আর জামাই। উত্তরপ্রদেশের হাথরস কান্ডে দলিত কন্যা ধর্ষণের ঘটনায় শ্বশুর মশাই মোমবাতি মিছিল বের করছে, দিদিমনি কষ্ট পায় আর এই রাজ্যে কোন নারী ধর্ষণ হলে তখন তারা বোবা হয়ে যান।

এদিন সাগরে বিজেপির সভা করার আগে কুলপি ব্লকের করঞ্জলি গ্রাম পঞ্চায়েতের দমোদরপুরে বিজেপির একটি অনুষ্ঠানে বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল সিপিএম থেকে ৫০০ মহিলা কর্মী সমর্থক বিজেপিতে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি দীপঙ্কর জানা।মহিলা মোর্চার জেলা সভানেত্রী সর্মিলা হালদার প্রমুখ। এদিকে  কুলপি বিধানসভার ১৪ টি গ্রাম পঞ্চায়েতের ২৩৫ টি বুথ থেকে প্রায় ৫০০ মহিলা যোগদান করায় বিজেপির সাংগঠনিক শক্তি বৃদ্ধি পেল।

 

Related Articles

Back to top button
Close