fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আরও ৫১টি এলাকাকে কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা!

জেলা প্রতিনিধি, কোচবিহার: ক্রমশ বেড়ে চলছে কোচবিহারে করোনা আক্রান্তের সংখ্যা। রবিবার জেলায় নতুন করে ৫৫ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ার পরই করোনা মোকাবিলায় বেশকিছু সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। তার মধ্যে বেশকিছু এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। সেই এলাকাগুলির বাসিন্দারা করোনা তে আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত কোচবিহারের মোট ৮৭ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছে।

দিনহাটা ১, দিনহাটা ২, তুফানগঞ্জ, তুফানগঞ্জ ১, সিতাই, কোচবিহার-১ ব্লক, কোচবিহার – ২ ব্লক, মাথাভাঙ্গা – ১ ব্লক এই সব জায়গায় মোট ৫১ টি কনটেনমেন্ট জোন চিহ্নিত করলো কোচবিহার জেলা প্রশাসন।

গতকাল সকালে কোচবিহারে ২৩ টি এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছিল। কিন্তু পরে যে হারে সংক্রমণ বাড়ছে তাতে আজ সকালে কোচবিহার জেলা শাসক আরও ৫১টি এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করলো, এই দুই ধাপে গোটা জেলাজুড়ে ৭৪ টি কনটেনমেন্ট জোন ঘোষণা জেলা প্রশাসনের।

রবিবার রাত ন’টায় শেষ পাওয়া খবরে কোচবিহারে আরো ১৮ জনের মধ্যে করোনা ভাইরাসের সংক্রমণ পজিটিভ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে কোচবিহার জেলা প্রশাসন।

কোচবিহার জেলার জেলা শাসক পবন কাদিয়ান জানান, রবিবার সকালে ৩৭ জনের পরে রাতে আরও ১৮ জন নতুন করে করোনা সংক্রমণে পজিটিভ পাওয়া গেছে। জেলাতে মোট ৮৭ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। তবে আতঙ্কিত না হয়ে সকল কোচবিহারবাসীকে সতর্ক থাকতে অনুরোধ করেছেন তিনি।

Related Articles

Back to top button
Close