fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুর্শিদাবাদে পৃথক ২ জায়গায় বজ্রপাতে মৃত ৬

কৌশিক অধিকারী, বহরমপুর: শনিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের সাগরদিঘি ও ভরতপুরে বজ্রাঘাতের ফলে এক মহিলা-সহ মোট ৬ জনের মৃত্যু হল। শনিবার সন্ধ্যায় প্রথম ঘটনাটি ঘটে সাগরদিঘির বিশ্বনাথপুরে। আর সন্ধ্যায় দ্বিতীয় ঘটনাটি ঘটে ভরতপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার বিশ্বনাথপুর এলাকায় বেগুন ক্ষেতে কাজ করতে যান সাতজন শ্রমিক ৷ সেসময় হঠাৎ বৃষ্টি এলে বৃষ্টি থেকে বাঁচার জন্য মাঠেই একটি ডিপটিউবওয়েলের ঘরে আশ্রয় নেন জমির মালিক-সহ পাঁচজন। তখন বজ্রপাত হলে তিনজনের মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে মৃত নাম, সমর মণ্ডল (৩০), ভারতী মণ্ডল (৪০) শিবরাম মাহাতো (৪৫) নামে তিন শ্রমিক। জখম হন জমির মালিক রাজুবালা মণ্ডল (৭০) এবং তেতত্রী মাহাতো। স্থানীয়রা তাঁদের সাগরদীঘি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করেন ৷

অন্যদিকে ভরতপুর থানার জোড়গাছি
তালগ্রামে চাষের কাজ করে বাড়ি ফেরার পথে বজ্রাঘাতে মৃত্যু হল তিনজন গ্রামবাসীর। পুলিশ জানিয়েছে, মৃত তিনজনের নাম ইমতিয়াজ আলম (১৯), মতিচাঁদ আলি (৩৭)। এই দুজনের বাড়ি ভরতপুর থানার তালগ্রাম গ্রামে। অপর একজনের নাম সিফালি শেখ (৫৫)। বাড়ি ভরতপুর থানার জোড়গাছি গ্রামে। পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

Related Articles

Back to top button
Close