fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপিতে যোগদান শহিদ মাতঙ্গিনী ব্লকের ৬৫ জন তৃণমূল কর্মী সমর্থকের

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোনও না কোনও স্থান থেকে শাসক দল থেকে ভারতীয় জনতা পার্টিতে যোগদানের খবর আসছে। এবার দল ছাড়াই শিরোনামে শহিদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল ১ এর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গাদিনা বুথে ৬৫ জন শাসক দলের কর্মী ভারতীয় জনতা পার্টিতে যোগদান। ওই বুথের সক্রিয় তৃণমূল নেতা নির্মল মন্ডল তার সমর্থকদের নিয়ে ভারতীয় জনতা পার্টির পতাকা ধরলেন। এই যোগদান শিবিরে উপস্থিত ছিলেন শহিদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল ১-এর সভাপতি মধুসূদন মন্ডল বিজেপি নেতৃত্ব সঞ্জয় পাত্র, অনুপ ঘড়া, কাশীনাথ ঘড়া, রূপ কুমার অধিকারী।

শহিদ মাতঙ্গিনী ব্লকের মন্ডল ১ -এর সভাপতি মধুসূদন মন্ডল বলেন, ‘২১ সালে নির্বাচন যতই এগিয়ে আসবে শাসক দল থেকে স্বচ্ছভাবমূর্তির কর্মীরা ত্যাগের প্রতীক গেরুয়া শিবিরে যোগদান করবে। নির্মল মন্ডলের দল ত্যাগে গাজিনা বুথে বিজেপির শক্তি বৃদ্ধি করবে বলে তিনি জানান।
দলত্যাগী তৃণমূল নেতা নির্মল মন্ডল বলেন, ‘দলের যে আদর্শ ছিল এখন আর নেই, নীতি নিয়ে যে ভাবধারায় দলটা চলত এখন আর চলে না। তাই ত্যাগের প্রতীক গেরুয়া শিবিরে যোগদান করে মোদিজি হাত কে শক্ত করার অঙ্গীকার গ্রহণ করলাম’।

আরও পড়ুন: কৃষকদের সমর্থনে অনশনে দিল্লির মুখ্যমন্ত্রীও

এ প্রসঙ্গে শহিদ মাতঙ্গিনী ব্লকের তৃণমূল নেতৃত্ব বলেন যে, ‘তৃণমূল নেতা দল ত্যাগ করেছে তার সঙ্গে পার্টির কোনও সম্পর্ক ছিল না, এতে দলের কোনও ক্ষতি হবে না’।

Related Articles

Back to top button
Close