fbpx
দেশহেডলাইন

লিফটের পাঁচ তলা থেকে পড়ে মৃত ৭৬ এর বৃদ্ধ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুইচ দিয়েছিলেন। দরজা খুললো। কিন্তু লিফট এলো না। লিফটের দরজা খুলতেই তিনি পা বাড়িয়ে দেন। শূন্যের মধ্যে পা দিতেই শরীরের ভারসাম্য রাখতে না পেরে পাঁচ তলা থেকে নীচে পড়ে যান ৭৬ বছরের এক বৃদ্ধ। ঘটনার জেরে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের মুরাদনগরে।

মৃত বৃ্দ্ধের নাম কেদারনাথ গৌর। প্রথমে অ্যাপার্টমেন্টের বেসমেন্টে তাঁকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়। নিজের গাড়ির পার্কিংয়ে গিয়ে ওই বৃদ্ধকে দেখতে পান এক আবাসিক। নীচের বেসমেন্টেও লিফটের দরজা খোলা ছিল, কিন্তু শ্যাফট তখনও নীচে নামেনি। সেখানেই ওই বৃদ্ধকে পড়ে থাকতে দেখেন তিনি। দেওয়াল ও শ্যাফটের মাঝে পড়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রক্তাক্ত বৃদ্ধ। মেটালের শ্যাফটের বেশ কিছুটা অংশ কেটে ওই বৃদ্ধকে বের করা হয়। তখনও তাঁর দেহে প্রাণ ছিল। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনার জেরে আবাসিকরা রক্ষণাবেক্ষণ নিয়ে প্রশ্ন তুলেছেন। ওই হাউজিং সোসাইটিতে প্রায় ৫০০ পরিবারের বাস। তাঁরা শুক্রবার সকালেও এ নিয়ে ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিক্ষোভ দেখান। ম্যানেজমেন্ট দলের তরফে ঘটনার তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। বিল্ডারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মৃতের পরিবার। তাদের জেরা করবে পুলিশ।

Related Articles

Back to top button
Close