fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শিলিগুড়িতে দলবদলের হিড়িক, বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে যোগদান ৭৮ জন যুবকের

কৃষ্ণা দাস, শিলিগুড়ি: আসন্ন বিধানসভা নির্বাচন। এই নির্বাচনকে পাখির চোখ করে দলবদল অব্যহত। সেই ধারাবাহিকতা বজায় রেখে সোমবার বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গেল। এদিন হাসমিচকে শিলিগুড়ি সাংগঠনিক জেলে কার্যালয় জয়মনি ভবনে বিজেপির এক নম্বর মন্ডল ও ২ নম্বর মন্ডলের অন্তর্গত ৭৮ জন যুবক বিজেপিতে যোগদান করলেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি রবিন আগরওয়াল।
এছাড়া উপস্থিত ছিলেন, জেলা সম্পাদক কানাইয়া পাঠক, জেলা সাধারণ সম্পাদক রাজু সাহা, বিজেপি যুব মোর্চা সভাপতি কাঞ্চন দেবনাথ সহ অন্যান্যরা। এদিন শিলিগুড়ি পুরনিগমের ১ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল ছেড়ে ২৮ জন যুবক বিজেপিতে যোগদান করল। এছাড়া শিলিগুড়ি পুরনিগমের ৪ ও ৫ নম্বর ওয়ার্ড থেকে ৫০ জন যুবক বিজেপিতে যোগদান করে। জেলা সভাপতি প্রবিণ আগরওয়াল বলেন, আমাদের দলে প্রতি সপ্তাহেই যোগদান পর্ব চলছে।
তিনি আরও বলেন, “আগামী ২০২১ এর নির্বাচনকে মাথায় রেখে আমাদের পরিবার বিজেপি পরিবার একটি পরিকল্পনা চলছে তার মাঝে এভাবে দলে দলে যোগদান আমাদের  আরও শক্তিশালী করছে। সোনার বাংলা গড়ার ক্ষেত্রে ২০১৯ এ আমাদের যা লক্ষ্যমাত্রা ছিল এবার সেই লক্ষ্যমাত্রা আরও ২৫ শতাংশ বৃদ্ধি করা হয়েছে। এই যেগদান সেই পরিকল্পনা আরও সুদৃঢ কীবে আমরা আশাবাদী আমরা আমাদের লক্ষ্যমাত্রা পুরণ করতে সমর্থ হব।”

Related Articles

Back to top button
Close