fbpx
কলকাতাহেডলাইন

লকডাউনে ফাঁকা রাস্তায় মদ্যপান করে রেসিং, সোজা ফুটপাথে উঠল গাড়ি, জখম ৫, গ্রেফতার ৮

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লকডাউনের সময়ে এমনিতেই রাস্তা ফাঁকা। তার জেরেই রবিবার রাত ১০ টা নাগাদ ফাঁকা রাস্তায় গাড়ি ছুটিয়ে রেসিংয়ে মেতেছিল একদল যুবক। আর এই রেষারেষির জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে গাড়ি উঠে ধাক্কা মারল লাইটপোস্টে। ঘটনাস্থলেই আহত হলেন ৫ জন। রবিবার রাতে ঘটনাটি ঘটে বেহালায় জনকল্যাণ জেমস লং সরণির ঘটনা। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।

এলাকাবাসীর অভিযোগ, প্রতিদিনই একদল ছেলে এলাকায় গাড়ি নিয়ে জড়ো হয়। তারপর গাড়ির মধ্যেই বসে মদের আসর। চলে দেদার মদ্যপান। তারপর শুরু হয় ফাঁকা রাস্তায় রেস। রবিবারও ঠিক এমনটাই ঘটেছিল বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা জানান, রেসিং করার সময়ই দুর্ঘটনাটি ঘটে। ফুটপাথে গাড়ি নিয়ে উঠে পড়ে একদল। ধাক্কা মারে লাইটপোস্টে। স্থানীয়দের অভিযোগ, কোনওরকম পুলিশের উপস্থিতি না থাকার কারণেই রোজ রাত বাড়তেই এই গাড়ি নিয়ে রেসিং চলছে।

রবিবার রাতে দুর্ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায়। গাড়ি ভাঙচুর করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঠাকুরপুকুর থানার পুলিস। ৩টি গাড়িকে আটক করা হয়। গাড়ির ভিতর থেকে মদের বোতল উদ্ধার করার পাশাপাশি গ ৮ জন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close