fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহিলা মোর্চার উদ্যোগে ৮০ জন শিক্ষককে সংবর্ধিত করা হল

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: তমলুক সাংগঠনিক জেলা মহিলা মোর্চার উদ্যোগে সারাদিন ধরে বাড়ি বাড়ি গিয়ে শিক্ষক দিবস কে সামনে রেখে ৮০ জন শিক্ষককে সংবর্ধিত করা হল।

করোনা আবহ চলছে, সরকারের পক্ষ থেকে অনুষ্ঠান কাটছাঁট করা হয়েছে। সর্বপল্লী রাধাকৃষ্ণের জন্ম দিনটিকে সামনে রেখে মহিলা মোর্চার এমন প্রয়াস এই প্রথম বলে জানান তমলুক জেলা সাংগঠনিক মহিলা মোর্চা সভানেত্রী শ্যামল সিংহ। সকাল ন’টায় রাধাকৃষ্ণের ছবিতে মাল্যদান ও পুষ্পস্তবক দিয়ে বরণ করার মধ্য দিয়ে সারাদিন ধরে চলে এই কর্মসূচি।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সাংগঠনিক নেতৃত্বরা বিভিন্ন স্থানে গিয়ে শিক্ষকদের সংবর্ধিত করে। সারাদিনের এই কর্মসূচিতে শ্যামলী সিংহ ছাড়া উপস্থিত ছিলেন পাপিয়া দাস, নীলিমা রাউল, মহুয়া মন্ডল, তনুশ্রী জানা সহ জেলা সাংগঠনিক স্তরের নেতৃত্ব। প্রত্যেক সাংগঠনিক নেতৃত্বকে কোন মন্ডলে যেতে হবে তাও নির্দেশিকা দেওয়া হয়। কোলাঘাট মন্ডলের পার্টি অফিসে সম্বর্ধিত করা হলো শিক্ষক দেবব্রত পট্টনায়ককে। সংবর্ধিত করলেন মহিলা নেত্রী মহুয়া মন্ডল। জেলার সভানেত্রী শ্যামলী সিংহ এক সাক্ষাৎকারে জানান সংগঠনের পক্ষ থেকে শিক্ষকদের সংগঠিত করতে পেরে খুশি। কারণ শিক্ষকরাই সমাজের মেরুদন্ড,শিক্ষকরাই আগামী দিনেরএক জন ছাএের ভবিষ্যৎ তৈরি করতে পারে।

মহিলা মোর্চার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিজেপির সভাপতি নবারুণ নায়েক । শ্রী নায়েক এক অভিনন্দন বার্তায় বলেন মহিলা মোর্চার এমন উদ্যোগ আগামী দিনের শিক্ষক সমাজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করবে।

Related Articles

Back to top button
Close