fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

সুবোধ মল্লিক স্কোয়ারে ফুটপাথ থেকে ৮ মাসের শিশুকে তুলে নিয়ে গিয়ে নৃশংস হত্যা, পার্কে মিলল দেহ

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: বারংবার চেষ্টা সত্ত্বেও শহরের সর্বত্র শুরু হয়নি ফুটপাথবাসীদের জন্য নাইট শেল্টার। আর সেই কারণেই ফুটপাতে শুয়ে থাকা মায়ের কোল থেকে আট মাসের শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে খুন করার মত নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার ফের সাক্ষী হলেন শহরবাসী। শিউরে ওঠার মত ঘটনাটি ঘটেছে মধ্য কলকাতার সুবোধ মল্লিক স্কোয়ারে।

প্রসঙ্গত, বছর কয়েক আগেও ঠিক এভাবেই হেয়ার স্ট্রিট থানা এলাকাতে খুন হতে হয়েছিল এক শিশুকন্যাকে। তার পর ফের এই ঘটনা। শিশুটির দেহ মিলেছে পার্কের মধ্যেই।

পুলিশ সূত্রে খবর, সুবোধ মল্লিক স্ক্যোয়ারের বাইরে ফুটপাথে থাকেন নিহত শিশুকন্যাটির মা। শনিবার রাতেও ৮ মাসের মেয়েকে কোলে জড়িয়ে ফুটপাথে ঘুমিয়েছিলেন তিনি। ভোর সাড়ে তিনটে নাগাদ দেখেন, শিশুটি নেই। অজানা আতঙ্কে হইচই শুরু করে দেন তিনি।

আরও পড়ুন:কেন্দ্রের বঞ্চনা নিয়ে ‘সোজা বাংলায় বলছি’-তে ফের ভার্চুয়াল ঝড় ডেরেকের

শিশুটির খোঁজে তল্লাশি শুরু হয়। ভোর পাঁচটা নাগাদ পার্কের ভিতরে নেতাজি মূর্তির পিছন থেকে মেলে ৮ মাসের শিশুকন্যার দেহ এলাকার এক নিরাপত্তারক্ষী সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ এসে শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

নিহত শিশুটির এক আত্মীয় জানিয়েছেন, ৮ মাসের মেয়ে সবে হামা দিতে শিখেছিল। তার পক্ষে অতটা রাস্তা হামাগুড়ি দিয়ে পেরনো সম্ভব নয়। কেউ বা কারা তুলে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করেছে শিশুটিকে। শিশুটির মুখে রয়েছে আঁচড়ের দাগ, গলায় কালশিটে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কোন আক্রোশে শিশুটিকে খুন করেছে, তা নিয়ে এখনও ধন্দে পুলিশ। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় মানুষজনকে। একইসঙ্গে খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও।

Related Articles

Back to top button
Close