fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁকসায় ১০ লক্ষ টাকার রড চুরির অভিযোগে ধৃত ৯

জয়দেব লাহা, দুর্গাপুর:- জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লরি থেকে রড চুরির অভিযোগ। ঘটনায় পুলিশের জালে ধরা পড়ল ৯ দুস্কৃতী। ঘটনাটি ঘটেছে কাঁকসা থানা এলাকায়। সোমবার ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন খারিজ করে দেন।
পুলিস সূত্রে জানা গেছে, ধৃতদের নাম রাজু যাদব, সুশান্ত ভাণ্ডারী, শিবরাম পাল, অসীম পাল, মোজাফর খান, দীপঙ্কর রায়, বাবন রায় ও অসিত বারুই। তারা সকলেই কাঁকসা এলাকার বাসিন্দা। এছাড়াও অপর একজন নিতাই ঘোষ বীরভূমের ইলামবাজার এলাকার বাসিন্দা।

ঘটনায় জানা গেছে, গত ২১ মার্চ দুর্গাপুর সগড়ভাঙ্গা এলাকার একটি বেসরকারি কারখানা থেকে প্রায় ১০ লক্ষ টাকার লোহার রড বোঝাই লরি হাওড়া যাচ্ছিল। লরিটি লকডাউন থাকায় কাঁকসা রাজবাঁধ এলাকায় দাঁড়িয়ে পড়ে। অভিযোগ ওই লরি থেকে সমস্ত রড চুরি হয়ে যায়। কারখানা কর্তৃপক্ষ ১১ মে কাঁকসা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে কাঁকসা থানার পুলিশ ঘটনার তদন্তে নামে। তদন্তে অভিযুক্ত ৯ জন দুষ্কৃতীকে গ্রেফতার করে।
সোমবার ধৃতদের পুলিশ দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে। বিচারক তাদের মধ্যে ৪ জন অভিযুক্ত’কে ৭ দিনের পুলিশ হেপাজত ও বাকি ৫ জনকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।
কাঁকসা থানার পুলিশ জানিয়েছে,” হেফাজতে নেওয়াদের জেরা করে চুরি যাওয়া রডের তল্লাশি করা হবে।”

Related Articles

Back to top button
Close