fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গলসিতে শাসক দলের গোষ্ঠী সংঘর্ষ ও বোমাবাজির ঘটনায় গ্রেফতার ৯

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে হওয়া সংঘর্ষ ও বোমাবাজির ঘটনায় গ্রেফতার হল ৯ জন। পূর্ব বর্ধমানের গলসি থানার পুলিশ তাদের গ্রেফতার করেছে। ধৃতরা হল জুলফিকার মল্লিক, শেখ এক্রামূল হক, শেখ ফিরোজ আহম্মেদ, শেখ মহম্মদ মইনুদ্দিন, আসাবুর রহমান শেখ, কবির মোল্লা, শেখ জামালউদ্দিন, শেখ মেহরাজ হোসেন ও শেখ কুতুবউদ্দিন।

গলসির পুরষার বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। রবিবার ধৃতদের পেশ করা হয় বর্ধমান আদালতে। ভারপ্রাপ্ত সিজেএম রাজর্ষী মুখোপাধ্যায় ধৃতদের জামিন নামাঞ্জুর করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় দখলদারি কায়েম নিয়ে শনিবার বেলায় পুরষা গ্রামের ডাঙাপাড়ায় শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। শুরু হয়ে যায় দুই গোষ্ঠীর বোমাবাজি। বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ।

এই ঘটনার খবর পেয়ে গলসি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গলসি থানার পুলিশ অফিসার মোহন চক্রবর্তী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় ৩৯ জনের বিরুদ্ধে মামলা রুজু করেন। পরে ওই দিনই অভিযান চালিয়ে পুলিশ সংঘর্ষের ঘটনায় জড়িত ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদেরও খোঁজ চালানো শুরু করেছে।

Related Articles

Back to top button
Close