fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাট ব্লকে ২৪ ঘন্টায় ৯ জন করোনা আক্রান্ত! ব্লক জুড়ে আতঙ্কের পরিবেশ

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পরিযায়ী শ্রমিকরা যত ঘরে ফিরছে করোনা আক্রান্তের সংখ্যা তত বাড়ছে। গত ২৪ ঘন্টায় পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকে ৯ জনের করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট এসেছে।

 

একদিনে এতগুলো পজেটিভ রিপোর্টের খবর আসায় স্বভাবতই ব্লক জুড়ে আতঙ্কের পরিবেশ। কোলাঘাট ব্লক স্বাস্থ্য কেন্দ্রের রিপোর্ট অনুযায়ী এই তথ্য আসার সাথে সাথে ব্লক প্রশাসন থেকে আক্রান্ত অঞ্চলগুলিতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এখন পর্যন্ত বৈষ্ণবচক অঞ্চলের কুল হান্ডা গ্রামে অরিন্দম হান্ডা (১৯), কোলা ২ অঞ্চলের কুরকলস গ্রামের সৌরভ মন্ডল (১৮), পুলশিটা অঞ্চলের কুমারহাট গ্রামে সুকুমার মান্না (৩৫), প্রভাত মান্না (৪২), বৃন্দাবনচক অঞ্চলের বৃন্দাবনচক গ্রামে আশিস ধারা (৪৫), প্রদীপ দাস (৩০), শ্যামল দে (১৮), শুভ কান্ডার (২০), গোপালনগর অঞ্চলে রাইন গ্রামে হরেকৃষ্ণ সদ্দার (৩৮)। এদের প্রত্যেকের রিপোর্ট পজেটিভ এসেছে বলে ব্লক সূত্রে জানা গেছে।

 

 

ব্লক স্বাস্থ্য আধিকারিক শিব শংকর খাঁ বলেন, আগামী দিনে পরিযায়ী শ্রমিকদের আরও লালারস পরীক্ষা করা হবে। অন্যদিকে ব্লকের আধিকারিক মদনমোহন মন্ডল বলেন যেসব অঞ্চলে করোনা আক্রান্তের খবর এসেছে প্রশাসনের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তাদের সচেতনতা করার লক্ষ্যে।

Related Articles

Back to top button
Close