fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

কুয়ো থেকে উদ্ধার হল ৬ বাঙালি সহ ৯ পরিযায়ী শ্রমিকের দেহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় ওয়ারাঙ্গল জেলার গোরেকুন্তা গ্রামের এক পরিত্যক্ত কুয়ো থেকে বিগত দুইদিনে দুদফায় ৯ জন পরিযায়ী শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওয়ারাঙ্গলের পুলিশ সুপার ভি রবিন্দার জানিয়েছেন, বৃহস্পতিবার প্রথমে গোরেকুন্তা গ্রামের পরিত্যক্ত কুয়ো থেকে চারজনের মৃতদেহ উদ্ধার হয়। তার পর শুক্রবার আরও পাঁচজনের দেহ উদ্ধার করা হয়।

মৃতদের শরীরে কোনও আঘাতের চিহ্ন না থাকায় কীভাবে তাদের মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশায় তেলেঙ্গানা পুলিশ। ইতিমধ্যেই  রহস্যজনক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

যে ৯ জনের দেহ উদ্ধার হয়েছে তার মধ্যে এক বাঙালি পরিবারের ছয় সদস্য রয়েছে। তারা হলেন, মাকসুদ আলম, তাঁর স্ত্রী নিশা আলম, দুই ছেলে সোহেল ও শাবাদ, এক মেয়ে এবং তিন বছরের নাতি। বাকি তিনজন হলেন বিহারের বাসিন্দা শ্রীরাম ও শ্যাম আর ত্রিপুরার বাসিন্দা শাকিল আহমেদ।

জানা গেছে, বছর কুড়ি আগে পশ্চিমবঙ্গ থেকে তেলেঙ্গানায় এসে চটের ব্যাগ তৈরির কারখানায় শ্রমিক হিসেবে কাজে যোগ দিয়েছিলেন মাকসুদ। শাকিল, শ্রীরাম ও শ্যাম তাঁর সঙ্গেই ওই কারখানায় কাজ করতেন। লকডাউনের জেরে কারখানা বন্ধ থাকায় দুমাস ধরে কর্মহীন হয়ে পড়েছিলেন সবাই।.

Related Articles

Back to top button
Close