fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নরেন্দ্রপুরে ১০০ ছুঁইছুঁই বৃদ্ধ জয় করলেন করোনা!

ফিরোজ আহমেদ, নরেন্দ্রপুর: চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের অবিরাম প্রচেষ্টা। সেইসঙ্গে অদম্য মনের জোর। আর তার জেরেই করোনা কে হার মানালেন ৯৪ বছরের প্রৌঢ়।নরেন্দ্রপুরের মোতিলাল গুপ্ত যেন অসাধ্য সাধন করলেন। তাঁর নিরাময়ের ঘটনা যেন বার্তা দিল, করোনাকে ভয় কোরো না!
জানা গেছে, সপ্তাহখানেক আগে করোনায় আক্রান্ত হয়ে কলকাতার হাসপাতালে ভর্তি হন তিনি। চিকিৎসা চলে সবরকম নিয়ম মেনে। চিকিৎসকদের আন্তরিক চেষ্টা এবং মোতিলালবাবুর মনের জোর যেন ইতিহাস লেখে। শেষমেশ রবিবার সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিনি। এদিন ফুল মিষ্টি নিয় শুভেচ্ছা জানাতে তাঁর বাড়িতে যান পাড়া প্রতিবেশীরা।
মোতিলালবাবুর পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে থেকেই নানা উপসর্গ দেখা দেয় শ্রীপতিবাবুর শরীরে। চিকিৎসকের পরামর্শে পরীক্ষা করে জানা যায়, নোভেল করোনাভাইরাসে সংক্রামিত হয়েছেন তিনি। এর পরেই প্রশাসনিক উদ্যোগে তাঁকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়। ৮ দিন করোনার সঙ্গে যুদ্ধ চলে। প্রায় শতবর্ষ ছোঁয়া বৃদ্ধ যে এই করোনা থেকে সম্পূর্ণ সেরে উঠবেন, তা অনেকেই ভাবেননি।করোনা জয় করে সকলকে লড়াইয়ের বার্তা দিলেন তিনি।মোতলালবাবু বলেন, করোনা নিয়ে কোনও ভয় নয়, সাহস দিয়ে জয় করতে হবে। বাড়ি ফেরার পর তাঁকে ঘিরে উচ্ছ্বাসের সীমা ছিল না। পাড়া প্রতিবেশীরা এসে করোনা জয়ী কে শুভেচ্ছা জানিয়ে যান। ফল, মিষ্টি দিয়ে অভ্যর্থনা জানানো হয় তাঁকে।

Related Articles

Back to top button
Close