fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এবার ছয়মাসের অন্তঃসত্ত্বা মহিলার দেহে মিলল করোনার হদিশ

অরূপ দেবনাথ, হলদিবাড়ি: হলদিবাড়িতে ছয় মাসের অন্তঃসত্ত্বা মহিলার দেহে মিললো করোনার জীবাণু। প্রশাসন সূত্রে খবর, মহিলার বাড়ি হলদিবাড়ি ব্লকের দেওয়ানগঞ্জ গ্রাম পঞ্চায়েতের অধীন মিস্ত্রি পাড়া এলাকায়। বছর পঁচিশের ওই গৃহবধূ বেশ কিছুদিন ধরে জ্বর সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত ২৭ তারিখ দেওয়ানগঞ্জ বাংলা মাধ্যম স্কুলে আয়োজিত শিবিরে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়।

 

রবিবার সেই রিপোর্ট ব্লক প্রশাসনের হাতে এসে পৌঁছ্ছা জানা যায় তিনি করোনা পজিটিভ। প্রশাসন সূত্রে খবর, কিছুদিন আগে তিনি বড়ের ডাঙায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগদান করেন। তার পর থেকেই জ্বর সর্দি কাশিতে ভুকছিলেন তিনি। সেখান থেকেই করোনা সংক্রমণ হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এদিন খবর পেয়ে আক্রান্তের বাড়ি ছুটে যান ব্লক ডিজাস্টার ম্যানেজমেন্ট অফিসার মানব চন্দ্র দাস, আইসি দেবাশিস বসু সহ প্রশাসনের অন্যান্য আধিকারিক ও স্বাস্থ্য কর্মীরা।
হলদিবাড়ির বিডিও সঞ্জয় পন্ডিত বলেন,বর্তমানে ওই আক্রান্ত মহিলার কোন উপসর্গ নেই।তাই নিজ বাড়িতেই আলাদা করে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হবে। আক্রান্তের বাড়ি সহ আশপাশের কয়েকটি বাড়িকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করে বাঁশের ব্যারিকেড তৈরি করে দেওয়া হয়েছে।এলাকাটি স্যানিটাইজ করা হয়েছে। ইতিমধ্যেই আক্রান্তের সংস্পর্শে কারা কারা এসেছেন তা চিহ্নিত করে তালিকা তৈরি করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close