fbpx
দেশহেডলাইন

ছিলেন কর্তব্যে অবিচল, ২০০ করোনা রোগীর মৃতদেহ বহনকারী অ্যাম্বুলেন্স চালকেরই এবার মৃত্যু হল করোনায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক, ২০০ করোনা রোগীর মৃতদেহ বহনকারী অ্যাম্বুলেন্স চালকেরই এবার মৃত্যু হল করোনায়। মারণ করোনার কারণে যখন দেশজুড়ে লকডাউন চলছে, তখন থেকেই দিন-রাত এক করে মানুষের সেবার মন দিয়েছিলেন।

কর্তব্যের খাতিরে দীর্ঘ প্রায় ৬ মাস পরিবার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন নিজেকে। করোনা রোগীকে বাড়ি থেকে হাসপাতালে পৌঁছে দেওয়া, আক্রান্তদের মৃতদেহ গাড়িতে করে শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া ইত্যাদি সবেতেই তাঁর ডাক পড়ত। আর তিনিও একডাকেই হাজির হয়ে যেতেন নিজের কর্তব্য পালনে। জানা যায় তিনি প্রায় তিনি ২০০ করোনা আক্রান্তের দেহ শ্মশানে শেষকৃত্যের জন্য নিয়ে গেছেন, তাঁরই অ্যাম্বুলেন্সে করে।

সূত্রের খবর, এবার সেই কর্তব্যপরায়ণ, নির্ভীক অ্যাম্বুলেন্স চালকই করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন শনিবার। বছর ৪৮-এর ওই চালক বিগত ৬ মাস কাজের খাতিরে, বাড়িও যাননি বলে জানা গিয়েছে। দিল্লির সেলামপুরের বাসিন্দা আরিফ খান, হাসপাতালের পার্কিং লটেই শুয়ে কাটিয়েছেন দিনের পর দিন। বাড়ি থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরেই হাসপাতাল।

এই মারণ ভাইরাস করোনার ভয় না করেই, অসুস্থদের ভর্তি করা, মৃতদেহ শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়ার কাজ করে গেছেন। বিগত ৬ মাস ফোনেই যোগাযোগ রাখতেন স্ত্রী এবং চার সন্তানের সঙ্গে।

Related Articles

Back to top button
Close