fbpx
কলকাতাহেডলাইন

ছুটিতে বাড়িতে এসে মদ্যপান নিয়ে বচসায় কসবায় আত্মঘাতী সেনা জওয়ান!

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: ডিউটি থেকে ছুটি নিয়ে বাড়িতে এসে নিজের মতো কয়েকটা দিন কাটাতে চেয়েছিলেন সেনা জওয়ান। তাই বাড়িতেই জমিয়ে শুরু করেছিলেন মদ্যপান। কিন্তু বাড়ির পরিবেশ নষ্টের অভিযোগ তুলে তাতে বাদ সাধেন স্ত্রী। তার জেরেই তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে আত্মহত্যা করেছেন,  এমনটাই মনে করছে কসবা থানার পুলিশ।

সোমবার গভীর রাতে কসবার ১৫৭এইচ/১ সুইনহো লেনের বাড়িতে সেনা জওয়ান সুভাষ দাস (৪০) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের লোকেরা দেখতে পেয়ে তাঁকে উদ্ধার করে দ্রুত চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়, কিন্তু শেষ রক্ষা হয়নি।
ওই ঘটনায় রীতিমত হতভম্ব প্রতিবেশী থেকে শুরু করে ওই ব্যক্তির পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবেরা।
প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, নিজের রেজিমেন্টে প্রচন্ড নিয়ম-শৃঙ্খলায় থেকে বাড়িতে এসে কয়েকটা দিন নিজের মত বাঁচতে চেয়েছিলেন ওই জওয়ান। কিন্তু বাড়িতে বসে মদ্যপানে স্ত্রী আপত্তি জানালে তার জেরেই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, ওই জওয়ান ভারতীয় সেনার রাজপুত রেজিমেন্টে যুক্ত। বর্তমানে তিনি তমলুক এনসিসিতে যুক্ত। ওই জওয়ান বেশিরভাগ সময়েই মদ্যপ অবস্থায় থাকতেন। এই নিয়ে পরিবারে অশান্তিও হত। প্রতিবেশীরা তার জন্য বেশ কয়েকবার অসন্তুষ্টও হয়েছিলেন।
এই জওয়ানের মৃত্যুর পর তাঁর রেজিমেন্টে খবর দেওয়া হয়েছে। জওয়ানের মৃত্যুর পিছনে অন্য কোনও অস্বাভাবিক কারণ আছে কিনা, তা দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close