fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

১৫ দিনের শিশু কন্যার মৃত্যুর ঘটনায় গ্রেফতার বাবা

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: শ্যামপুরের মরশাল গ্রামের ১৫ দিনের শিশু কন্যা আরাধ্যা মাঝি মৃত্যুর ঘটনার ১৮ দিন পর বৃহস্পতিবার রাতে শ্যামপুর থানার পুলিশ মৃত শিশুর বাবা সায়ক মাঝিকে গ্রেফতার করল। ধৃতের বিরুদ্ধে পুলিশ ৩০২. ২০১ ধারায় মামলা রুজু করেছে। ধৃতকে শুক্রবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

সূত্রের খবর আরাধ্যা মাঝি মৃত্যুর পর মৃত্যুর কারণ নিয়ে ধোয়াশায় ছিল পুলিশ। এমনকি কিভাবে ছোট শিশু মা বাবার কাছে থেকে রহস্যজনকভাবে নিখোজ হয়ে গেল সেই নিয়েও ধ্বন্দে ছিল পুলিশ। যদিও পরে তদন্তে নেমে পুলিশ একপ্রকার নিশ্চিত হয় ঘটনার সাথে পরিবারের সদস্যরা জড়িত। এরপরেই পুলিশ সায়কের সর্ম্পকে খোজখবর শুরু করে এবং তার সর্ম্পকে বেশ কিছু তথ্য সংগ্রহ করার পর বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে। পুলিশের বক্তব্য ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে ঘটনার সঙ্গে আর কারা জড়িত সেই সর্ম্পকে তথ্য সংগ্রহ করা হবে।

যদিও এদিন সায়ক নিজেকে নির্দোষ বলে দাবি করে। তার বক্তব্য ঘটনার দিন রাত ২টো পর্যন্ত মেয়েকে কোলে নিয়ে বসেছিলাম। পরে মেয়ে ঘুমিয়ে পড়তে মেয়েকে নিয়ে শুয়ে পড়ি। যদিও স্ত্রীর চিতকারে ঘুম থেকে উঠে মেয়ের নিখোজের বিষয়টি জানতে পারি। সায়কের দাবি রাতে ঘরের দরজা ভেজানো ছাড়াও লোহার গেটে তালা না দেওয়ার থাকার সুযোগে কেউ ঘরে ঢুকে মেয়েকে নিয়ে গিয়ে তাদেরকে ফাসাতে এই ঘটনা ঘটিয়েছে।

Related Articles

Back to top button
Close