fbpx
দেশহেডলাইন

ফের কাঠগড়ায় দিল্লি, মন্দিরে ভবঘুরের ধর্ষণের শিকার এক শিশুকন্যা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ফের কাঠগড়ায় দিল্লি। যৌন লালসার শিকার হল একটি একরত্তি মেয়েটি। জানা গিয়েছে, মেয়েটি সেদিনও মায়ের হাত ধরে গিয়েছিল মন্দিরে। আগেও সে গিয়েছে একাধিকবার। কখনও কোলে চেপে, কখনও গুটি পায়ে। যখন মা মগ্ন ছিল পুজোয়, মেয়ে বিভোর খেলায়। মন্দিরের বাইরেটাতেই সে খেলছিল । এরপর চার বছরের নিষ্পাপ শিশুটিকে তুলে নিয়ে যায় এক ভবঘুরে। সন্ধেরাতে মন্দিরের অদূরেই নিরিবিলিতে নিয়ে গিয়ে ফুলের মতো মেয়েটাকে ধর্ষণ করে সে।

ততক্ষণে মন্দিরে পুজো সেরে, মেয়ের খোঁজে উদভ্রান্ত মা। এমন তো হয় না। মন্দিরের মধ্যেই কোথাও নিজের খেলার জায়গাটুকু করে নেয়। শেষপর্যন্ত মন্দির চত্বরেই মেয়েকে তিনি পান। অবিন্যস্ত। ছটফটে মেয়ে নিস্তেজ হয়ে শুয়েম রয়েছে। দেখে খটকা লাগে। আরও কিছু অস্বভাবিকতাও লক্ষ করেন। তাই বাড়ি না ফেরে, আগে যান ডাক্তারের কাছে।

    আরও পড়ুন: মানিকপুরে মোটা কালীপুজো নিয়ে দেখা দিয়েছে সংশয়, এলাকায় উত্তেজনা

মেয়েকে ধর্ষণ করা হয়েছে শুনে, মায়ের মাথায় যেন বাজ ভেঙে পড়ে। কোনও ক্রমে নিজেকে সামলে যান থানায়। পুলিশের কাছে লিখিত ভাবে মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার রাতে বহির দিল্লির এই ঘটনায় পুলিশ ওই মন্দির চত্বর থেকে এক ভবঘুরেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার এই গ্রেফতারির খবর দেয় পুলিশ।

পুলিশের দাবি অনুযায়ী, ওই ভবঘুরেই চারের শিশুকন্যাকে ধর্ষণ করেছে। অভিযুক্তের বয়সও খুব বেশি নয়। তাই সে নাবালক কি না, সে বিষয়ে নিশ্চিত হতে পুলিশ অভিযুক্তের মেডিক্যাল টেস্ট করাতে দিয়েছে। এদিকে, যৌননিপীড়িত শিশুটিরও মেডিক্যাল রিপোর্টে ধর্ষণের অভিযোগের সত্যতা মিলেছে। তার পরেই পুলিশ অভিযোগকে এফআইআর হিসেবে নিয়ে। পকসো আইনের সংশ্লিষ্ট ধারায় অভিযোগ রুজু হয়েছে।

 

 

 

 

Related Articles

Back to top button
Close