fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

নিজের জন্মদিনের পার্টিতে গুলি চালিয়ে মৃত্যু একরত্তির, শোকস্তব্ধ পরিবার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: নিজের জন্মদিনের পার্টিতে গুলি চালালো একরত্তি। তিন বছরের এই শিশুর কর্মকাণ্ডে হতচকিত পরিবারের লোকেরা। ঘটনায় মৃত্যু হয়েছে একরত্তির। গা শিউরে ওঠার মতো ঘটনায় পরিবারের লোকেদের কিছু বোঝার ওঠার এই ঘটনা ঘটিয়ে ফেলে শিশুটি। গত শনিবার টেক্সাসের পোর্টার শহরে শিশুটির বার্থডে পার্টির আয়োজন করেছিলেন তার বাবা-মা। পরিবারের সদস্যরা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অন্যান্যরাও।

জানা গিয়েছে, সকলেই জন্মদিনের পার্টিতে ব্যস্ত ছিলেন। হঠাৎ পার্টির মধ্যে থেকে কানফাটা আওয়াজ সকলেই হতভম্ব হয়ে পড়ে। দেখা যায় বার্থ ডে বয় এক আত্মীয়ের পকেট থেকে পড়ে যাওয়া পিস্তল কুড়িয়ে নিয়ে এই কান্ড ঘটিয়ে ফেলে। সরাসরি নিজের বুকে গুলি চালিয়ে দেয় সে। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: পাকিস্তানের পেশোয়ারে বিস্ফোরক ফেটে দুর্ঘটনা…মৃত ৭, আহত ৭০

জানা গিয়েছে, মার্কিন মুলুকে এখন অবধি শিশুদের দ্বারা ২২৯ টি গুলি চালানোর ঘটনা ঘটেছে। যার ফলে কমপক্ষে ৯৭ জনের মৃত্যু হয়েছে।
উল্লেখ্য মার্কিন মুলুকে প্রাপ্তবয়স্কদের তিন ভাগের মধ্যে একভাগের কাছে বন্দুক থাকে বলে একটি রিপোর্ট জানাচ্ছে। ফলে ওই শিশুর বার্থ ডে পার্টিতে তেমন কোনও ব্যক্তির পকেট থেকে পড়ে যাওয়া অস্বাভাবিক না।এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার।

Related Articles

Back to top button
Close