fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় কাজ শেষ করে বাড়ি ফেরার বিজেপি নেতার উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মিলন পণ্ডা, এগরা (পূর্ব মেদিনীপুর): দলীয় কাজ সেরে বাড়ি ফেরার পথে কাঁথি সংগঠনীক জেলার যুব মোর্চার সভাপতির উপর হামলার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দৃস্কৃতিকারীদের বিরুদ্ধে।

যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃনমূল। সোমবার সন্ধ্যায় পটাশপুর থেকে দলীয় কাজ শেষ গাড়িতে করে বাড়ি ফিরছিল কাঁথি সংগঠনীক জেলার যুব মোর্চার সভাপতি অরুপ দাস। পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে টেপড়পাড়া কাছে যুব মোর্চার সভাপতি গাড়ি লক্ষ করে ইট বৃষ্টি শুরু করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। দ্রুত ঘটনাটি পটাশপুর থানার পুলিশকে জানায়। ঘটনাটি জানতে পেরে হাজির হয় বিজেপি কর্মী সর্মথকরা। ঘটনার বেগতি বুঝে এলাকায় থেকে চম্পট দেয়।

পটাশপুর থানার পুলিশ এসে বিজেপি নেতা অরুপ দাসকে উদ্ধার করে নিয়ে যায়। কাঁথি সংগঠনীক জেলার যুব মোর্চার সভাপতি অরুপ দাস বলেন পটাশপুর থেকে দলীয় কাজকর্ম সেরে গাড়িতে করে বাড়ি ফিরছিলাম। তখনই পটাশপুর টেপড়পাড়া কাছে কয়েকজন তৃণমূল আশ্রিত কয়েকজন দুষ্কৃতী গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন। দ্রুত ঘটনার কথা পুলিশকে জানাই। বিষয়টি নিয়ে পুলিশকে প্রয়োজনীন ব্যবস্থা গ্রহন করার জন্য জানিয়েছি।

পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক কনিস্ক পণ্ডা বলেন এই ঘটনার সঙ্গে তাদের দলের কেউ যুক্ত নয়। তৃণমূল কোনও দুষ্কৃতীদের প্রশয় দেয় না। বিজেপি গোষ্ঠীদণ্ডের কারনে এমন ঘটনা৷ এটাকে রাজনৈতিক রং দিয়ে প্রচারে আসার চেষ্টা চালাচ্ছে বিজেপি। পুলিশ তদন্ত করলে প্রকৃত সত্য প্রকাশ পাবে। ঘটনার তদন্ত শুরু করেছে পটাশপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close